মতলব উত্তরে ঘর ভেঙ্গে নেওয়ার প্রতিবাদে শ্বাশুড়ির সংবাদ সম্মেলন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নে শেখনগর গ্রামে বৃদ্ধ শ্বাশুড়ির ঘর ভেঙ্গে নিয়েছে তারই পুত্রবধূ জেসমিন বেগম। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলন করেন অসহায় শ্বাশুড়ি মনি বেগম।

এসময় তিনি বলেন, কোনরকম কথা বার্তা ছাড়া হঠাৎ করে জেসমিন বেগম ও তার ভাই জাহাঙ্গীর আলম সহ ২০-৩০ জন এসে আমার ঘর ভেঙ্গে নিয়ে গেছে।

আরো পড়ুন :
পাঁচবিবিতে ১৫০ পিচ এ্যাম্পলসহ ২ মাদককারবারী আটক

ঘরে খাট, আলমিরা, আসবাবপত্র সহ যা যা জিনিস ছিল সবকিছু নিয়ে গেছে। মনি বেগম আরও বলেন, এ ঘরটি আমার স্বামীর। ঘরের সব জিনিসপত্র সব ছেলেকে সমান হারে ভাগ করে দিব ঠিক করে রেখেছি।

কিন্তু আমার ছোট ছেলে তানজিলের বউ ঘর নিয়ে যাওয়ায় আমার থাকার সমস্যা হচ্ছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই এবং ঘর সহ সকল জিনিসপত্র ফেরত চাই। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন এই বৃদ্ধা মনি বেগম।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, মনি বেগমের পুত্র ফারুক গাজী, প্রতিবেশী ফজিলত নেছা, জামাল বেপারী ও মানিক মিয়া সহ তার দুই পুত্রবধু।

তারা বলেন, এটি একটি অমানবিক ঘটনা। এমন একটা মানুষের বিবেককে নাড়া দেয়। আমরা দ্রুত ঘরটি ফেরত চাই এবং সুষ্ঠ বিচারের দাবী জানাই।

ছেলে ফারুক গাজী বলেন, আমি একজন অসুস্থ মানুষ। আমার মা বাবার রেখে যাওয়া ঘরে থাকতেন। ওই ঘরটি আমার ছোট ভাইয়ের বউ ভেঙে নিয়েছে বিক্রি করবে বলে। আমি চাই আমার মা যতদিন বেঁচে থাকবে ততদিন এই ঘরেই বসবাস করুক। প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার চাই।

সেপ্টেম্বর ০২,২০২২ at ১৭:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই