কুবির বিজ্ঞান প্রেমীদের নেতৃত্বে আমান-জাহিদ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) বিজ্ঞান প্রেমীদের সংগঠন সায়েন্স ক্লাবের ২০২২-২৩ পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে রসায়ন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আমান উল্লাহ। সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন একই শিক্ষাবর্ষের পদার্থ বিজ্ঞানের শিক্ষার্থী জাহিদ হোসেন ইভান।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সায়েন্স ক্লাবের সভাপতি শাখাওয়াত শাওন ও সাধারণ সম্পাদক এমডি নুরুল মোস্তফা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য কমিটির অনুমোদন দেয়া হয়। ক্লাবের কার্যালয়ে ক্লাবের মডারেটর গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান এ নতুন কার্যনিবার্হী কমিটি ঘোষণা করেন।

আরো পড়ুন :
মহম্মদপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৩০জন আহত

৩৭ সদস্য বিশিষ্ঠ কমিটির অন্যন্যারা হলেন সহ-সভাপতি মাহবুবুর রহমান, ফাহিম আহমেদ, তনিমা আফরিন, খায়রুল বাশার।

যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আফ্রিদি, নাজমুল হাসান, কাউসার হোসাইন। সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, কিশোর কুমার, নিয়াজ আল মাসুম। কোষাধ্যক্ষ দিদারুল আলম, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন, প্রচার সম্পাদক জুবায়ের রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জনি সরকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মেহেদী হাসান রিফাত, জুয়েল নাথ।

প্রকাশনা সম্পাদক হাবিবা প্রিমা, ইমতিয়াজ। শিক্ষা ও গবেষণা সম্পাদক সাইদুর রহমান, রেদোয়ান ইসলাম রিমন। এছাড়াও কমিটির কার্যকরি সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন, ফরহাদুল ইসলাম খান, মোহাম্মদ মাহিন, আরাফ ভূইয়া, পূজা শ্রী বিশ্বাস, প্রমুখ।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাইন্স ক্লাব বিজ্ঞান আড্ডা, স্কুলে স্কুলে বিজ্ঞান জনপ্রিয়করণ, পাঠচক্র, বিজ্ঞান সম্পর্কিত চলচ্চিত্র প্রদর্শনী এবং বিজ্ঞান মেলার আয়োজন করে থাকে।

সেপ্টেম্বর ০২,২০২২ at ১৭:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মব /শই