কাঠালিয়ায় জমি নিয়ে সংঘর্ষে চিকিৎসাধীন থাকা রাকিবুলের মৃত্যু

ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে আহত রাকিবুল ইসলাম (৪০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

তিনি গত ৬ দিন ধরে লাইফ সাপোর্টে ছিলেন। রাকিবুল ২ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় মারা যান। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক, তিনি জানান, ৬দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিসিৎসাধীন ছিলো এ সময় তার জ্ঞান না ফেরায় লাইফ সাপোর্টে থাকা অবস্থায় আজ শুক্রবার সকালে মৃত্যু বরণ করেন।

আরো পড়ুন :
ঝুঁকিপূর্ণ ভবনে চলছে পাইকগাছার কপিলমুনি বনিক সমিতির কার্যক্রম

উল্লেখ্য, গত ২৭ আগস্ট শনিবার বিকেলে উপজেলার দক্ষিন চেঁচরী গ্রামের ষাটকুড়ার মোড় এলাকায় বিরোধীয় জমিতে আমন ধানের চারা রোপন করা নিয়ে সংঘর্ষে পিতা পুত্রসহ দুই পক্ষের কমপক্ষে পাঁচ জন গুরুতর আহত হয়।

আহতরা হলো শফি উদ্দিন হাওলাদার (৭৩) তার পুত্র তারিকুল ইসলাম তারেক (৪৩) রাকিবুল ইসলাম (৪০) এবং স্ত্রী নুরজাহান বেগম (লিলি) (৬০), অপর পক্ষের নজরুল ইসলাম হাওলাদার (৩৭) ।

এ ঘটনায় ০২ সেপ্টেম্বর শুক্রবার আহত তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে থানায় নামধারী ০৫ জনসহ অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন, ১। মোঃ শহীদুল ইসলাম শহিদ (৫৫), ২। ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), ৩। নজরুল ইসলাম হাওলাদার (৩৭), ৪। মোঃ মামুন হাওলাদার (৪৫), ৫। মোঃ মিজান হাওলাদার (৫০)।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহিন হোসেন জানান, এ ব্যপারে একটি অভিযোগ পেয়েছি, আমরা মামলা এজাহারভুক্ত করেছি। শীগ্রই তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সেপ্টেম্বর ০২,২০২২ at ১৬:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /নম /শই