নারায়ণগঞ্জে যুবদল নেতা নিহতের ঘটনায় ভোলায় যুবদলের তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল

আওয়ামী ফ্যাসিষ্ট সরকারের পোষ্য পুলিশ কর্তৃক নারায়ণগঞ্জ বিএনপি’র শান্তিপূর্ণ ৪৪ তম প্রতিষ্ঠাবাষির্কীর র‌্যালিতে গুলি বর্ষণে যুবদল নেতা শাওন প্রধান নিহত ও অসংখ্য নেতাকর্মী আহত করার প্রতিবাদে ভোলায় যুবদলের তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি ভোলা শহরের সদর রোড প্রদক্ষিণ করে পূণরায় যুবদলের কার্যালয়ে গিয়ে সমাবেশে মিলিত হন।

সমাবেশে যুবদল নেতারা বলেন, নারায়ণগঞ্জ পুলিশ পরিকল্পিতভাবে বিএনপির র‌্যালিতে গুলিবর্ষণ করেছে। পুলিশ দিয়ে হামলা-মামলা-গুম করে আমাদের কাঙ্গিত লক্ষ্য থেকে দ‚রে সরানো যাবে না। অচিরেই তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। সব অনাচারের বিচার এই দেশেই হবে এবং ন্যায় প্রতিষ্ঠিত হবে। নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন প্রধান হত্যায় দোষী পুলিশ সদস্যদের বিচার দাবী করেন। এবং এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র-সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেনসহ জেলা, উপজেলা যুবদলের নেতৃবৃন্দরা।

সেপ্টেম্বর ০১,২০২২ at ২১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কজ /শই