প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কোটচাঁদপুরে বিএনপির দোয়া ও আলোচন সভা

ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বিএনপি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে উপজেলা ও পৌর কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে স্থানীয় মেইন বাসষ্টান্ডে উপজেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সভাপতি এস.কে.এম সালাহউদ্দিন বুলবুল সিডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল।

আরো পড়ুন :
কাহালু পৌরসভার মেয়র ও প্যানেল মেয়রের সাময়িক বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত

এসময় তিনি বলেন, স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক আধূনিক বাংলাদেশের স্থপতি হলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। বর্তমান এই অবৈধ সরকার বিএনপি নেতা-কর্মীদের গুম খুন সহ হামলা- মামলা দিয়ে ক্ষমতায় টিকে আছে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের লাগামহীন বৃদ্ধি সহ সীমাহীন দূর্ণীতি করে জনগণকে ভোগান্তিতে ফেলছে। এসময় তিনি নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাক, জেলা বিএনপির সিনিয়র সদস্য আবুবকর বিশ্বাস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু প্রমূখ।

এসময় উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে জিয়াউর রহমানের মাগফিরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সেপ্টেম্বর ০১,২০২২ at ২১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রহ /শই