শরৎনগর ফাজিল ডিগ্রী মাদ্রাসায় বৃক্ষরোপণ করলেন ভাঙ্গুড়ার ইউএনও

পাবনার ভাঙ্গুড়া উপজেলার ঐতিহ্যবাহী শরৎনগর সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা। ঐতিহ্যবাহী এই মাদ্রাসা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান। মাদ্রাসা চত্বরে মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন করেন তিনি।
বৃহস্পতিবার (১সেপ্টম্বর) সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ নাহিদ হাসান খান মাদ্রাসা পরিদর্শন, শিক্ষক-ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় শেষে প্রতিষ্ঠান চত্বরে বাগান বিলাসী ফুলের চারা রোপণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, শরৎনগর সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সোহেল আজিজ মহাসিন আলী, সহকারী অধ্যাপক জহুরুল ইসলাম, প্রাভাষক আরবী রবিউল ইসলাম, প্রাভাষক আরবী আব্দুল্লাহিল কাফি, সহকারী শিক্ষক (বাংলা) নূর মোহাম্মদ,
সহকারি শিক্ষক (ক্রীড়া) আব্দুল হামিদ (বিপিএড) সহকারী শিক্ষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) শাহিনুর রহমান, এবতেদায়ী (ক্বারি) হাফেজ আলহাজ্ব আশরাফ আলী, সহকারী শিক্ষক ইংরেজী কে.এম সোহেল পারভেজ, সহকারী মৌলবী নজরুল ইসলামসহ মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।
এ বিষয়ে অনুভূতির কথা জানতে চাইলে শরৎনগর ফাজিল ডিগ্রী মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোহেল আজিজ মহাসীন আলী দেশ দর্পণ কে জানান, ঐতিহ্যবাহী মাদ্রাসায় উপস্থিত হয়ে শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য ও মাদ্রাসা চত্বরে বাগান বিলাসী ফুলের চারা রোপণ করে অনন্যা দৃষ্টান্ত স্থাপন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান স্যার।
এই গাছের চারা যতদিন বেঁচে থাকবে ততদিন মনে থাকবে ইউএনও স্যারের কথা। প্রতিষ্ঠান চত্বরে এই সুন্দর একটি গাছের চারা রোপণ করায় মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে ইউএনও কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

সেপ্টেম্বর ০১,২০২২ at ১৮:৫৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই