ক্ষেতলাল পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

জয়পুরহাটের ক্ষেতলালে গত ২৭ জুলাই অনুষ্ঠিত পৌরসভার নির্বাচনে নব-নির্বাচিত মেয়র সিরাজুল ইসলাম সরদারসহ সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলররা দায়িত্ব গ্রহণ করেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় পৌরসভা’র অস্থায়ী কার্যালয় (উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স) এ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকারের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) আনোয়ার পারভেজ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ এর নিকট হতে তারা এই দায়িত্বভার গ্রহণ করেন।

আরো পড়ুন :
হাতীবান্ধায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাধারণ কাউন্সিলর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন, ১নং ওয়ার্ডে আলম হোসেন, ২নং ওয়ার্ডে হাসিব, ৩নং ওয়ার্ডে খলিলুর রহমান কাজী, ৪নং ওয়ার্ডে আলিমুজ্জামান সেলিম, ৫নং ওয়ার্ডে জিল্লুর রহমান, ৬নং ওয়ার্ডে সাইদুর রহমান, ৭নং ওয়ার্ডে হাবিবুর রহমান, ৮নং ওয়ার্ডে আজিজ মন্ডল ও ৯নং ওয়ার্ডে জুলফিকার চৌধুরী।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন, ১,২ ও ৩নং আসনে মমতাজ পারভীন, ৪,৫ ও ৬নং আসনে মেহের নেগার মেরী, ৭,৮ও ৯নং আসনে সাজেদা বেগম।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, জেলা আওয়ামী লীগের সদস্য তাইফুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মহিউদ্দীন, স্বপন কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিঠু, সাংগঠনিক সম্পাদক আরমান আলী প্রামানিক, এস.এম.মোরশেদ সহ স্থানীয় সাংবাদিক ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণের পূর্বে পৌরসভার সকল
কর্মকর্তা-কর্মচারী মেয়র ও কাউন্সিলরদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। শেষে বিশেষ দোঁয়া মাহফিলের আয়োজন করা হয়।

সেপ্টেম্বর ০১,২০২২ at ১৮:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শন /শই