সাভারে পুলিশ ও বিএনপি-যুবদল সংঘর্ষ, পুলিশসদস্যসহ আহত ১০

ঢাকার সাভারে যুবদল নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ৩ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ককটেল ও দেশীয় অস্ত্র। গ্রেপ্তার করা হয়েছে প্রায় ২০ জন বিএনপি ও যুবদল কর্মীকে।
পুলিশ জানায়, বুধবার দুপুরে ঢাকা জেলা যুবদলের নেতা ও পৌরসভার সাবেক কাউন্সিলর খোরশেদ আলম অনুমতি ছাড়া নিজ বাসভবনে যুবদল নেতা-কর্মীদের জমায়েত করেন এবং মিলাদ মাহফিলের আয়োজন করে।
এ সময় নিয়মিত টহল পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশকে দেখে ইট-পাটকেল নিক্ষেপ করে বিএনপি ও যুবদল নেতা-কর্মীরা। এরপর দফায় দফায় পুলিশের সাথে তাদের সংঘর্ষ হয় এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ৩ পুলিশ সদস্যসহ ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে ৩টি ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরদিকে লাঠি-সোঁটা নিয়ে রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে যুবদল নেতা-কর্মীরা।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, অনুমতি না নিয়ে সমাবেশ করায় টহল পুলিশ সেখানে যায়। এ সময় পুলিশের উপর যুবদল নেতা-কর্মীরা আক্রমন করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে। পরে দেশীয় অস্ত্র ও ককটেলসহ ১১ জনকে আটক করা হয়েছে।

আগস্ট ৩১,২০২২ at ১৮:০০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সর /শই