তালায় পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু

সাতক্ষীরা তালায় নিজ ঘরে আঁখি খাতুন (১০) নামে এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে সুকদেবপুর গ্রামের মফিজুল মাহমুদের মেয়ে ও সুকদেবপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

ঘটনাটি বুধবার(৩১আগষ্ট) সকালে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সুকদেবপুর গ্রামে ঘটেছে। পুলিশ সুকদেবপুর গ্রামের মফিজুল মাহমুদের ঘর থেকে আঁখির লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মেডিকেলে প্রেরণ করেছেন ।

আরো পড়ুন :
ক্ষেতলালে বাইশ দিনব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্বোধন

স্থানীয় ও পরিবার সুত্রে জানাযায়, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে খবার খেয়ে ঘরে ঘুমাতে যায় আঁখি। বুধবার সকালে আঁখি খাতুনের ঘুম থেকে উঠতে দেরি দেখে তার মা ডাকতে থাকেন। মায়ের ডাকে আঁখির কোন সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মেডিকেলে প্রেরণ করেছেন।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মেডিকেলে পাঠানো হয়েছে। তার হাতে একটা দাগের চিহ্ন রয়েছে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে মযনা তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত সঠিক বলা যাচ্ছে না। এবিষয়ে তালা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আগস্ট ৩১,২০২২ at ১৭:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রজ /শই