মতলব উত্তরে দুর্ধর্ষ ডাকাতি: আহত ৩

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঘাসিরচর গ্রামে বুধবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোফাজ্জল সরকার, তার স্ত্রী লাইলী বেগম ও তার ছেলে সাব্বির হোসেন গুরুতর আহত হন।

বুধবার সকালে সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত ও মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

লাইলী বেগমের মেয়ে মারিয়া বলেন, রাতে তিন ভাই বোন চৌচালা ঘরে শুয়ে ছিলাম। আর বাবা মা পাশে দোচালা ঘরে ছিল। তারা এসে বলে আমরা আইনের লোক।

আরো পড়ুন :
নড়াইলের চাঁচুড়ি ও ইতনা ইতনা ইউনিয়নে আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

পরে আমরা ভয়ে হতভম্ব হয়ে যাই। তারা বাহির থেকে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আমার ভাই সাব্বির হোসেনকে মেরে হাত পা বেঁধে ফেলে আর হুমকি দেয় কথা বললে রাম দা দিয়ে প্রাণে মেরে ফেলবো।

পরে আমার ভাইয়ের একটি মোবাইল ফোন, আমার কানের দুল, একটি আংটি, আমার ছোট বোনের কানের দুল ও একটি চেইন খুলে নিয়ে যায় তারা। আমাদের ঘরে ৫-৭ জন প্রবেশ করায় ভয়ে হতভম্ব হয়ে পড়ি।

লাইলী বেগম বলেন, আমি যেই ঘরে শুয়ে ছিলাম, ওই ঘরেও কয়েকজন দরজা ভেঙ্গে প্রবেশ করে। ঘরে ঢুকেই আমার মাথায় রাম দা দিয়ে কোপ মারে। আর আমার স্বামীকে মারধর করে। আমাদের ঘরে ৩০ হাজার টাকা ছিল, প্রানের ভয়ে দিয়ে দিয়েছি। পরে বাহিরে এসে ডাক চিৎকার দেওয়ার সাথে সাথে ডাকাত দল লোকেরা দ্রুত পালিয়ে যায়।

এদিকে সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত ঘটনা পরিদর্শনের পর এ বিষয়ে বক্তব্য দিতে রাজি হননি। তবে ওসি মুহাম্মদ শাহজাহান কামাল অব দ্যা রেকর্ডে বলেন, ঘটনাটি আমরা প্রাথমিক ভাবে তদন্ত করেছি। মামলা হলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। এটা সহ গত ১০ দিনের মধ্যে তিনটি ডাকাতির ঘটনা ঘটল। রসুলপুর ট্রেকচার সংলগ্ন নয়াকান্দি একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এছাড়াও ঢাকা থেকে চাঁদপুরগামী একটি গাড়ি বহরে শিবপুর নামক এলাকায় বেরীবাঁধের উপর হামলা করে ডাকাত দল।

পরপর তিনটি ঘটনার কারণে মতলব উত্তরের জনসাধারণের মাঝে আতংকে বিরাজ করছে। এমন পরিস্থিতিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হয়েছে বলেও জানান সাধারণ মানুষ।

আগস্ট ৩১,২০২২ at ১৬:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মন /শই