নড়াইলের চাঁচুড়ি ও ইতনা ইতনা ইউনিয়নে আ’লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ি ও পুরুলিয়া এবং লোহাগড়া উপজেলা ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে পৃথক দু’টি শোকসভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে চাঁচুড়ি বাজার সংলগ্ন খেলার মাঠে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি।

আরো পড়ুন :
ইবিতে নিরাপত্তা নিশ্চিতের দাবিতে তিন সংগঠনের মানববন্ধন

পুরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মোল্যার সভাপত্বিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও গণভোজ উপলক্ষে রান্ন করা ১২ হাজার প্যাকেট খাবার বিতরণ করা হয়।

অপরদিকে, লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী যোগদেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা। অন্যান্যের মধ্যে ইতনা ইউনিয়নের চেয়ারম্যান মো. সিহানুক শেখসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আগস্ট ৩১,২০২২ at ১৬:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শভ /শই