সমাবেশে বাধা প্রদান, নেতাকর্মীদের উপর হামলাসহ নানা অভিযোগে ঝিনাইদহ জেলা বিএনপির সংবাদ সম্মেলন

সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহ জেলা বি.এন.পি। মঙ্গলবার হামলায় ১২০ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জেলা বিএনপির সভাপতি এ্যাড,এম এ মজিদ লিখিত অভিযোগ করেন।

তিনি লিখিত বক্তব্যে আরো বলেন,মঙ্গলবার জ্বালানী তেল,সার,কীটনাশক সহ সকল পন্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপির সমাবেশ বন্ধ করার লক্ষ্যে ২৯ আগষ্ট রাতে সাগান্না ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে নিজেরা আগুন লাগিয়ে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হয়েছে।

আরো পড়ুন :
সিলেটে স্কুল ছাত্রে লাশ বাথরুম থেকে উদ্ধার

এছাড়া ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রিন্স হাসপাতাল ভাংচুর করেন এবং শ্রমিক নেতা ঠান্ডা, শিবলি ও যুবনেতা আশরাফের বাড়িতে হামলা ও ব্যাবসা প্রতিষ্ঠানে লুটপাটের অভিযোগ করেন।

এসকল ঘটনায় ঝিনাইদহ জেলা বি এন.পির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেই সাথে অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের নিকট।

বুধবার জেলা বিএনপির আয়োজনে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসকল কর্মকাণ্ড তুলে ধরেন জেলা বিএনপি।এসময় জেলা বিএনপির নেতৃবৃন্দসহ ঝিনাইদহ প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আগস্ট ৩১,২০২২ at ১৬:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মজ /শই