সম্পর্ক ভাঙছে ডি ক্যাপ্রিও-ক্যামিলার

টাইটানিকের পর হলিউডে একের পর এক সফল ছবির হাত ধরে ক্রমেই বেড়েছে লিওনার্দো ডি ক্যাপ্রিওর ভক্তের সংখ্যা। বিভিন্ন সময়ে একাধিক নামজাদা মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন লিও।

তবে আপাতত ‘মেয়ের বয়সী’ মডেল ক্যামিলা মোরোনের প্রেমে পড়েছেন ৪৪ বছরের লিওনার্দো। আর তার এই প্রেমিকার বয়স এখন ২২ বছর। যেটি নিয়েই উৎসাহের কোন কমতি নেই অভিনেতার ভক্তদের মাঝে।

হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং তাঁর প্রেমিকা অভিনেত্রী ও মডেল ক্যামিলা মরোন বিচ্ছেদের পথে হাঁটছেন। চার বছর একসঙ্গে সময় কাটানোর পর সম্পর্ক ভাঙার সিদ্ধান্তে আসেন তাঁরা, এমনটাই জানা গেছে।

আরো পড়ুন :
টাকার বিনিময়ে পছন্দের ঠিকাদারকে কাজ পাইয়ে দেন সহকারী প্রকৌশলী সিরাজুম

গণমাধ্যম ‘পিপল’-এর প্রতিবেদন অনুসারে, গত চার বছর ধরে ডেটিং করার পর সম্পর্ক ভাঙার পথে এখন এই জুটি। ২০২০ সালের অস্কার অনুষ্ঠানে তাদের সম্পর্কের বিষয়টি প্রথম সামনে আসে।

সে অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। টাইটানিক খ্যাত তারকা ও তাঁর প্রেমিকার সম্পর্কের বিষয়ে ২০১৮ সাল থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও তাঁরা অনেক গোপনীয়তা বজায় রেখেছিলেন তবে, এক বছর পর ২০১৯ সালে তাদের সম্পর্কটি প্রকাশ্যে আসে।

২০১৯ সালে ‘পিপল’-এর একটি প্রতিবেদন অনুসারে ডিক্যাপ্রিও তাঁর প্রেমিকা ক্যামিলা মরোনকে নিজের পিতা-মাতার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তখন থেকেই ধারণা করা হয়েছিল সম্পর্কটি কোনো সাধারণ সম্পর্ক নয়। তারা প্রেমের সম্পর্কে আছেন।

যদিও তাদের বিচ্ছেদের প্রতিবেদনে বলা হয়েছে, এই জুটিকে সর্বশেষ জুলাই মাসের শেষ সপ্তাহে একসঙ্গে দেখা গিয়েছে। মালিবুতে তারা দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন এবং সেই মুহূর্তের ছবিও তুলেছেন।

আগস্ট ৩১,২০২২ at ১২:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কল /শই