যবিপ্রবি শিক্ষার্থীদের জন্য চৌগাছা মিনিবাস মালিক সমিতির নতুন ভাড়া নির্ধারণ

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রেক্ষিতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য নতুন ভাড়া নির্ধারণ করেছে চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতি।
মঙ্গলবার (৩০ আগস্ট) যবিপ্রবির কেন্দ্রীয় ক্যাফেটিরিয়ায় চৌগাছা বাস মিনিবাস মালিক সমিতির সাথে  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাদের সঙ্গে  বর্ধিত ভাড়া সংক্রান্ত এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উভয়ের সম্মতিতে নতুন ভাড়া নির্ধারণ করা হয়।
বিভিন্ন রুটের নতুন ভড়াসমুহ হলো, ক্যাম্পাস হতে চুড়ামনকাঠি ৫ টাকা, ক্যাম্পাস হতে পালবাড়ি ১০ টাকা, ক্যাম্পাস হতে আরবপুর, কাঁঠালতলা ১২ টাকা, ক্যাম্পাস হতে নিউমার্কেট, ধর্মতলা ১৫ টাকা, ক্যাম্পাস হতে চাচড়া, টার্মিনাল ২০ টাকা, এবং ক্যাম্পাস হতে চৌগাছার ২০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।
উক্ত জরুরি সভায় শিক্ষার্থীদের পক্ষে উপস্থিত ছিলেন যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. সোহেল রানা, সাধারণ সম্পাদক তানভীর ফয়সাল এবং বাস মালিকদের পক্ষে উপস্থিত ছিলেন চৌগাছা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমানসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আইডি কার্ড/ মেডিকেল কার্ড/ বা যেকোনো প্রমাণপত্র প্রদর্শন করলেই উপরে বর্ণিত ভাড়া প্রযোজ্য হবে।

 

আগস্ট ৩০,২০২২ at ২১:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই