দেশ রক্ষার জন্য সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহবান মিন্টুর

যশোরের বিরামপুরে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে গণভোজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

সমগ্র আয়োজনে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু। সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

আরো পড়ুন :
বঙ্গবন্ধুর খুনিদের প্রটেকশনের আইন ও পুরস্কৃত করেছিল জিয়া: সাবেক এমপি অ্যাড. মনির

জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি কেরামত আলী মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর আজাদের সঞ্চলনায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান মৃদুল, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী,

নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওসমান গনি, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নূর ইসলাম আলো, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোওয়ার কালা, আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ,

ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক জনি দাস তপু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ক্রীড়া সম্পাদক শেখ মোসলেম ইসলাম বাবু, ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাগর খন্দকার, সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসান পিকুল, সদস্য ইমরুল কায়েস ও ছাত্রলীগ নেতা তপু রায়হান।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, ‘বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন-অগ্রযাত্রা দেশে মোটেও সহ্য করতে পাচ্ছে না। তারা স্পষ্ট বুঝতে পারছে দেশের সাধারণ মানুষ তাদের আর চায় না।

তাদের রাষ্ট্রক্ষমতায় যাওয়ার সকল পথ চিরতরের জন্য বন্ধ হয়ে গেছে। তাই তারা সন্ত্রাস ও নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। দেশ রক্ষার জন্য সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আগস্ট ৩০,২০২২ at ২০:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই