ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলাতে নবগঠিত প্রেসক্লাব হরিণাকুণ্ডু’র সাধারণ সম্পাদ  রাব্বুল হোসেন-কে প্রেসক্লাব কার্যালয়ের মধ্যে ঢুকে রড ও লাঠি সোটা দিয়ে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের হরিণাকুণ্ডু’র (একতারা মোড়) অফিস কক্ষে অতর্কিতভাবে এই হামলার ঘটনা ঘটে।
আহত মো. রাব্বুল হোসেন জাতীয় “দৈনিক দেশের কণ্ঠ” পত্রিকার উপজেলা প্রতিনিধি। এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও “প্রেসক্লাব হরিণাকুণ্ডু’র” সভাপতি এইচ, মাহবুব মিলু।
এ ব্যাপারে প্রেসক্লাব হরিণাকুণ্ডু’র সাধারণ সম্পাদক  রাব্বুল হোসেন  জানান, আমাদের ক্লাব গঠনের পর থেকেই নানা ধরনের হুমকী-ধামকী দিয়ে আসছিল দূর্বীত্তরা। তাছাড়া আমি অফিসের কাজে ব্যস্ততম অবস্থার মধ্যে থাকার পর একদল সন্ত্রাসীরা হামলা করে আমাকে গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এবং পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আক্তারুজ্জামান ,এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে হরিণাকুণ্ডু থানায় ভুক্তভোগী একটি মামলা দায়ের করেছেন। বিষয়টি তদন্তপূর্বক খতিয়ে দেখা হচ্ছে,জড়িতদের দ্রুতই আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

আগস্ট ৩০,২০২২ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মজ /শই