অবশেষে তালা সার্জিকাল ক্লিনিকের ভুল স্বীাকার করল অর্থ দন্ড দিয়ে আপোষ

অবশেষে তালা সার্জিকাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিক্ষা ভুল স্বীাকার করে অর্থ দন্ড দিয়ে আপোষ করে নিলেল। গত ২৯ আগষ্ট গন্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থতায় ২০ হাজার টাকা অর্থ দন্ড দিয়েএ আপস হয়। অনেকেই প্রশ্ন তুলেছে তা হলে কি এ রকম ভুল করে টাকার বিনিময এ সমস্থ প্রতিষ্ঠান পারপেয়ে যাবে।

উল্লেখ্য, উপজেলার কপিলমুনি ইউনিয়নের সিলেমানপুর গ্রামে মৃত্যু ফরিদ সানার মেয়ে নবম শ্রেনির ছাত্রী রেশমা বেগম (১৫), গত ১৬ আগষ্ট অসুস্থ হয়ে পড়ে। ছাত্রীর মা আকলিমা জানান, মেয়ে অসুস্থ হয়ে পড়লে তালা সার্জিকাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে পরিক্ষা করা হয়। সেখানে ধরাপড়ে এপেন্ডিসাইটিস।

আরো পড়ুন:
ঘোড়াঘাটে ভর্ণাপাড়া প্রাথমিক বিদ্যালয়ে খেলনা সামগ্রীর উদ্বোধন

সে অনুযায়ী ওই দিনই পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। তিনদিন হাসপাতালে থাকার পর বাবলু নামে একজনের মাধ্যমে পাইকগাছার রাসেল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করি।

১৯ আগষ্ট রাসেল ক্লিনিকের চিকিৎসক বরকত আলী আমার মেয়েকে অপারেশন করে। পরে চিকিৎসক আমাকে অপারেশন ঘরে ডেকে নিয়ে বলে আপনার মেয়ের এপেন্ডিসাইটিস না ওখানে টিউমার হয়েছে।

আমরা এ টিউমার অপারেশন করতে পরবো না। তখন মেয়ের কাটা জায়গা সেলাই করে আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার জন্য বলে। আমি গরিব মানুষ স্বামী নাই তার পরেও একবেলা খাই আরেক বেলা খাইনা কিভাবে ঢাকায় নিয়ে যাবো।

আমি বারবার চিকিৎসককে অপারেশনের কথা বললেও তিনি সেটি করননি। উপায় না পেয়ে ধার দেনা করে খুলনা একটি ক্লিনিকি নিয়ে যাই। তারা চিকিৎসা পত্র দিয়ে ৩ মাস পরে যেতে বলে। টাকার অভাবে খুলনার ক্লিনিক থেকে বাড়ি নিয়ে এসেছি।

আগস্ট ৩০,২০২২ at ১৭:৩৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই