ভোলায় পুলিশ প্রশাসনে বদলি ও পদায়ন

ভোলায় জেলা গোয়েন্দা শাখা, পুলিশ কন্টোল রুম, ক্রাইম এন্ড অপস সহ ৬ থানার ওসিকে বদলি ও পদায়ন করা হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশ এ বদলি ও পদায়ন করা হয়।

আদেশে বলা হয়েছে ভোলা জেলায় নিম্মেবর্ণিত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) গণকে পুণরাদেশ না দেয়া পযর্ন্ত তাদের নামের পার্শ্বে উল্লেখিত স্থানে জনস্বার্থে বদলি ও পদায়ন করা হল।

আরো পড়ুন :
বিএনপিকে তালাক দেওয়া সময় হয়েছে: জাহাঙ্গীর কবির নানক
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

আদেশে ভোলা সদর মডেল থানার ওসি মো. এনায়েত হোসেনকে জেলা গোয়েন্দা শাখার ওসি, তজমুদ্দিন থানার ওসি এস এম জিয়াউল হককে ইন্সপেক্টর (ক্রাইম এন্ড অপস), ইনচার্জ পুলিশ কন্ট্রোলরুম মো. মাহবুবুর রহমানকে লালমোহন থানার ওসি,

দৌলতখান থানার ওসি মো.বজলার রহমানকে ইনচার্জ পুলিশ কন্ট্রোলরুম, ইন্সপেক্টর (ক্রাইম এন্ড অপস) মো. আনোয়ারুল হককে দুলারহাট থানার ওসি, জেলা গোয়েন্দা শাখার ওসি শেখ মাহবুবুর রহমানকে নিরস্ত্র পুলিশ পরিদর্শক জেলা বিশেষ শাখা, বোরহানউদ্দিন থানার ওসি মো. শাহীন ফকিরকে ভোলা সদর মডেল থানার ওসি, চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়াকে বোরহানউদ্দিন থানার ওসি,

দুলারহাট থানার ওসি মো. মোরাদ হোসেনকে চরফ্যাশন থানার ওসি ও লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদকে তজমুদ্দিন থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন, এটি পুলিশ প্রশাসনের নিয়মিত বদলি ও পদায়ন। তাদের মধ্যে ভোলা সদর মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন ও তজমুদ্দিন থানার ওসি এস এম জিয়াউল হক বয়সে ৫৪ বছর পর্দাপন করেছেন।

আগস্ট ৩০,২০২২ at ১০:২২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কজ /শই