দেশকে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের স্বপ্নের ঠিকানায় পৌঁছানোর জন্য শেখ হাসিনাকে দরকার: সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, ক্ষমতার জন্য না দেশের প্রয়োজনে শেখ হাসিনা প্রধানমন্ত্রী দরকার।

এই দেশকে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের স্বপ্নের ঠিকানায় পৌঁছানোর জন্য শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করা খুবই প্রয়োজন। শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।

আরো পড়ুন :
দেশের মঙ্গলের জন্য শেখ হাসিনার বিকল্প নেই: মিন্টু
শিবগঞ্জ বিট পুলিশের আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই সাবেক সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধুকে হত্যায় জিয়ার ভূমিকাই তাঁকে শ্রেষ্ঠ খলনায়কের পরিচিতি দিয়েছে। ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কিন্তু স্বাধীনতাবিরোধী সা¤প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্রবিরোধী চক্র এখনও নানাভাবে চক্রান্ত-ষড়যন্ত্র করে যাচ্ছ।

এই অপশক্তির যে কোনও অপতৎপরতা-ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার জন্য সর্বদা প্রস্তুত থাকতে তিনি সকলের প্রতি আহŸান জানান। সোমবার বিকালে স্থানীয় গদখালী বাজারে গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল করিম সরদারের সভাপতিত্বে এবং উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন-আহবায়ক শামসুজ্জোহা লোটাসের প

রিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযোদ্ধাকালীন উপজেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামী লীগ মাজহারুল ইসলাম প্রিন্স, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, আক্তারুজ্জামান আক্তার, হযরত আলী, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, প্রধান শিক্ষক মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম সরদার, বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব সরদার, জেলা পরিষদের সাবেক সদস্য শাহানা আক্তার, মহিলা আওয়ামী লীগ নেত্রী আছিয়া খাতুন,

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইলিয়াস মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এনামুল হক মনি, উপজেলা যুবলীগ নেতা মিঠু আহমেদ, বিপ্লব সরকার, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মুনিরুল আলম মিশর, ঝিকরগাছা সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিলন হোসেন সাদ্দাম,

আওয়ামী লীগ নেতা সৈয়দ জাহাঙ্গীর, কামাল হোসেন, আমির হোসেন মেনা, কামাল রেজা, আজগর আলী, কওসার আলী, গদখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক লিন্টু বিশ্বাস, যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, মনিরুজ্জামান মনির, শাহিন আহমেদ, ছাত্রলীগ নেতা তানভির রাব্বি, স্বদেশ রেজা প্রমুখ।

আগস্ট ২৯,২০২২ at ২০:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই