দেশের মঙ্গলের জন্য শেখ হাসিনার বিকল্প নেই: মিন্টু

যশোরে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়েছে। সোমবার (২৯ আগস্ট) সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ আয়োজন করেন।

সমগ্র আয়োজনে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু।বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন ও জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিক।

আরো পড়ুন :
শিবগঞ্জ বিট পুলিশের আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঙ্গল অধিকারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক আব্দুর রউফ, স্বাস্থ্য সম্পাদক শাহিদুজ্জামান হিমু, সদস্য আয়ুব হোসেনের মোস্তাক হোসেন, নজরুল ইসলাম, ইউপি সদস্য নূর করিম টুটুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রনি হাওলাদার, ছাত্রলীগ নেতা রাজনুর প্রিন্স ও আরিফ হোসেন।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, দেশের বিএনপিকে আর বিশ্বাস করে না। সব শ্রেণি পেশার মানুষ মনে-প্রাণে বিএনপি-জামায়াতকে ঘৃণা করে। জনসমর্থন হারিয়ে বিএনপি সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। বিএনপির নাশকতাকে কোন ভাবেই ছাড় দেয়া হবে।

পাড়া-মহল্লায় আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে ষড়যন্ত্রের গন্ধ পেলেই বিষদাঁত ভেঙ্গে দিতে হবে। দেশের মঙ্গলের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়ন-অগ্রযাত্রা ধরে রাখতে আগামীতে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে।

আগস্ট ২৯,২০২২ at ২০:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই