রাণীশংকৈলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে একটি প্রাইভেট কার হতে গতকাল রবিবার ২৮ আগস্ট রাত ১০টায় ১০পিস ইয়াবাসহ আশরাফুল ইসলাম(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় ঢাকা মেট্রো গ – ১৪-৪১-৫২ নাম্বারের প্রাইভেট কারটি জব্দ করা হয়। আশরাফুল ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের মৃত খইরুল ইসলামের ছেলে।

আরো পড়ুন :
দেশের বাজারে চমৎকার ফিচারসমৃদ্ধ ‘এ’ সিরিজের নতুন ডিভাইস নিয়ে আসছে অপো

থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে রাণীশংকৈল থানা পুলিশের জরুরি টহলরত দল ওই রাতে ঘটনাস্থল থেকে কার চালক আশরাফুল, তার স্ত্রী, ও একজন পুরুষ ও মহিলাসহ ৪ জনকে হাতেনাতে গ্রেফতার করে। এ সময় আশরাফুলের কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এবং ৪ জনকেই থানা নিয়ে আসে পুলিশ। পরে আশরাফুলের নামে ইয়াবা রাখার দায়ে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়। এবং বাকীদের ছেড়ে দেয়া হয়। রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে।

বলেন, আশরাফুলকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং তাকে আজ সোমবার ( ২৯ আগস্ট) জেলা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আগস্ট ২৯,২০২২ at ১৭:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হুক /শই