বাইশারীতে সিএনজি গাড়ী ও ১শ লিটার চোলাই মদসহ আটক ৩

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ১শত লিটার চোলাই মদ ও সিএনজি গাড়ীসহ তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ আগষ্ট) সকাল ৬ ঘটিকার সময় বাইশারী বাজার এলাকা বাইশারী-ঈদগড় সড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, সদর বাইশারীর মীর আলমের পুত্র রবি উল্লাহ(৩২), রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের ফরিদুল আলমের পুত্র মো: রবি (২৮), ঈদগাঁ উপজেলার ইসলামাবাদ গ্রামের আবু তালেবের পুত্র মো. সাইফুল ইসলাম (২৬)।

জানা যায়, দীর্ঘদিন ধরে রবি উল্লাহগং বাইশারী ইউনিয়নের উপজাতীয় বিভিন্ন পাড়া থেকে চোলাই মদ কিনে ঈদগড়ে একটি নিরাপদ স্থানে মজুদ করে রাখে। এরপর সেখান থেকে অবৈধভাবে পাইকারী ও খুচরা হিসেবে মদ বিক্রি করে আসছিলেন।

আরো পড়ুন :
কুবি প্রশাসনকে ৭ দিনের আল্টিমেটাম শিক্ষার্থীদের
আবারও নতুন সিনেমা নিয়ে আসছেন অনন্ত জলিল

এসব চোলাই মদসহ ইযাবা সংক্রান্ত নিয়ে এলাকায় এলাকায় ইউপি চেয়ারম্যানের নেতৃত্ব অনেক সচেতনতামূলক উঠান বৈঠকসহ বিভিন্ন সভা সমাবেশ করে আসছিল। তবে এসব সচেতনতামূলক কার্যক্রমে কোন প্রতিকার হয়নি আজও।

অভিযানের অংশ হিসেবে বাইশারী তদন্ত কেন্দ্রের এস,আই তপু শাহা ও এস,আই মো: হাবীব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি গাড়ীসহ তিন জন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। পরে তার হেফাজতে রাখা সিএনজি চালিত গাড়ী থেকে আনুমানিক ১০০ লিটার মদ জব্দ করা হয়।
সোমবার দুপুরে বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মুহাম্মদ হাবীব।

আর এদিকে, বাইশারী তদন্ত কেন্দ্রের এস,আই তপু শাহা জানান, রবি উল্লাহ গং একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তারা বাইশারী ইউনিয়ন থেকে চোলাই মদ কিনে রামু উপজেলার ঈদগড় এলাকায় একটি নিরাপদ স্থানে মজুদ করে রাখতেন। পরে এগুলো বিক্রি করতেন পাইকারী এবং খুচরা হিসেবে বিভিন্ন জায়গায় ।

সূত্রে জানাযায়, এই আটককৃত মাদক কারবারি ও উদ্ধারকৃত আলামত নিয়ে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু কার্যক্রম প্রক্রিয়া চলছে।

আগস্ট ২৯,২০২২ at ১৬:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কম /শই