প্রধানমন্ত্রীর নেতৃত্বে প্রতিষ্ঠালগ্ন থেকে যুবলীগ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে: সরকার রাসেল

গাজীপুরে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যেগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭শে আগস্ট) গাজীপুর মহানগরের চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব মো. কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক।

আরো পড়ুন :
পাঁচবিবিতে ওয়ার্ড বিএনপির নেতাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. মো. আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আতাউল্যাহ মন্ডল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, সহ-সভাপতি মো. আফজাল হোসেন সরকার রিপন ও যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকসেদ আলম।

অনুষ্ঠানে গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু, কাইয়্যুম সরকার, মোঃ সোহেল রানা, আজিজুল ইসলাম আজিজ, লিটন উদ্দিন সরকার, মোঃ আক্তার সরকার, জালাল মাহমুদ টুটুল, আমির হামজা সহ বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিট পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও শোক সভায় অংশগ্রহণ করেন। এছাড়াও ২৮শে আগস্ট রবিবার বেলা ৩ ঘটিকার সময়ে টঙ্গীতে ৪৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের উদ্যেগে শিলমুন ইকরা মডেল স্কুলে শোক সভা ও গণভোজের আয়োজন করা হয়।

৪৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মনির হোসেন সাগর এর সভাপতিত্ব ও ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠান পালনে দিক নির্দেশনা দেন গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি মো. হেলাল উদ্দিন হেলাল, ৪৬,৪৭ ও ৪৮ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোসাঃ হামিদা বেগম, টঙ্গী পূর্ব থানা কৃষকলীগের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ।

মহানগর যুবলীগ আয়োজিত শোক সভায় কামরুল আহসান সরকার রাসেল বলেন, বাংলাদেশকে কলঙ্কিত করতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যা করা হয়। এ হত্যাকাÐের বিচার যেন না-হয়, সেজন্য ঘাতক খুনিরা বিভিন্ন ষড়যন্ত্রের পথ বেছে নিয়েও সফল হয়নি।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ও তার আদর্শ প্রতিষ্ঠিত করতে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই কাজ করে আসছে এবং আগামীদিন গুলোতেও পাশে থাকবে।

আগস্ট ২৮,২০২২ at ২০:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রব /শই