পরিকল্পিতভাবে বিএনপি যশোরকে অশান্ত করছে অভিযোগে যুবলীগের ব্যানারে বিক্ষোভ সমাবেশ

পরিকল্পিতভাবে বিএনপি যশোরকে অশান্ত করছে অভিযোগ করে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ। রবিবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের নেতৃত্বে মিছিলটি বের হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা ।

গত দুইদিন ধরে যশোরের রাজনীতি হঠাৎ করেই উত্তপ্ত হয়ে ওঠে। শুক্রবার গভীর রাতে জেলা বিএনপির শীর্ষ চারনেতার বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। পরদিন শনিবার সকালে সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সামনে চেয়ারম্যান রাজু আহমেদের গাড়ি ভাঙচুর করে।

এনিয়ে বিএনপি ও যুবলীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করে। শনিবার বিকালে বিএনপি ও যুবলীগ পৃথকভাবে বিক্ষোভ ও সমাবেশ করে। সেই ধারাবাহিকতায় রবিবার বিকালে শহরে আনোয়ার হোসেন বিপুলের নেতৃত্বে যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী বিক্ষোভ মিছিল করেন।

পরে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড রুখে দিতে যুবলীগের নেতাকর্মীরা রাজপথে থাকবেন বলে ঘোষণা দেয়া হয়। জেলা যুবলীগের সহসভাপতি সৈয়দ মেহেদী হাসানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, প্রচার সম্পাদক পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, কাউন্সিলর রাজিবুল আলম, শাহেদ হোসেন নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলু প্রমুখ।

আরো পড়ুন:
নরসিংদীতে বেলাবতে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার
জাতীয় কবি কাজী নজরুলের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বিশ^ অর্থনৈতিক সংকটকে পুজি করে বিএনপি দেশকে অশান্ত করার চেষ্টা করছে। বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত যশোরকে অশান্ত করার চক্রান্তে লিপ্ত। আন্দোলনের নামে বিএনপি তার নেতৃত্বে অরাজকতা করছে। ইতিমধ্যে একজন নির্বাচিত জনপ্রতিনিধির গাড়ি ভাঙচুর করেছে। যশোরে তাদের এই অপতৎপরতা আর চলতে দেয়া হবে না। শুধু শহরে নয়, কোন ওয়ার্ডেও কর্মসূচি পালনের নামে বিশৃঙ্খলা করতে দেয়া হবে না। যুবলীগের নেতাকর্মীরা তাদের প্রতিহত করবে।

আগষ্ট ২৮,২০২২ at ১৯:৫৬ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম