শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেলেন বদলগাছী প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক

রাজশাহী বিভাগের শুদ্ধাচারপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক।

শুদ্ধাচার পুরস্কার (সংশোধন) নীতিমালা-২০২১ অনুযায়ী ২০২১-২২ ইং অর্থ বছরে জেলার ০৩-০৯ গ্রেডের কর্মকর্তাদের মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি, জাতীয় শুদ্ধাচার কৌশল, সেবা প্রদানের প্রতিশ্রুতি , ই-গভঃ ও ইনোভেশন, তথ্য অধিকার ব্যবস্থা, অভিযোগ-প্রতিকার ব্যবস্থাসহ সুশাসন মূলক কাজের মুল্যায়ন হিসাবে তিনি এ পুরস্কারে ভূষিত হন।

রাজশাহী বিভাগ প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে বগুড়া ক্যাসল রেস্টুরেন্টে অনুষ্ঠিত এপিএ বিষয়ক এক আলোচনা সভায় রাজশাহী বিভাগের শুদ্ধাচারপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে পুরুস্কার হিসাবে এই সম্মাননা ক্রেস্ট ও সনদ পত্র বিতরণ করা হয়।

আরো পড়ুন :
অশালীন পোশাকের বিরুদ্ধে উচ্চ আদালতের মন্তব্যকে ধন্যবাদ জ্ঞাপন রাবি শিক্ষার্থীদের

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদ পত্র বিতরণ করেন ঢাকা প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ মনজুর মোহাম্মদ শাহজাদা।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগের প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক, ডাঃ মোঃ নজরুল ইসলাম ঝন্টু। সারাদিন ব্যপী এই প্রোগামে রাজশাহী বিভাগের সকল প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন।

আগস্ট ২৮,২০২২ at ১৯:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সজ /শই