হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৯ নং আদর্শ গোতামারী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়নবাসী।

রবিবার (২৮ আগষ্ট) দুপুরে গোতামারী ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
ডায়াবেটিস নিয়ন্ত্রণে সহায়তা করবে মেটলাইফ থ্রিসিক্সটি হেলথ অ্যাপ

জানাগেছে, গত ২৫ আগষ্ট হাতীবান্ধা উপজেলার যুবদলের দুজন নেতা ভেলাগুড়ি থেকে ফেরার পথে গোতামারী ইউনিয়ন পরিষদে যুবদল সমর্থিত এক ইউপি মেম্বারের সাথে কুশল বিনিময় করে চলে যায়। এ নিয়ে ঐ ইউনিয়নে কিছু আওয়ামীলীগের নেতাকর্মী ২৭ আগষ্ট বিকেলে বিক্ষোভ মিছিল করে ইউপি চেয়ারম্যান মোনাব্বেরুল হকের বিরুদ্ধে অপপ্রচার চালায়।

এনিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারসহ সাধারণ জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করে। পরে ২৮ আগষ্ট দুপুরে গোতামারী ইউনিয়ন পরিষদের আয়োজনে এলাকাবাসী এক মানববন্ধন করে ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ ও তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

উক্ত মানববন্ধনে গোতামারী ইউপি চেয়ারম্যান মোনাব্বেরুল হক মোনা বলেন আমি শুনেছি গত ২৫ আগষ্ট রাতে আমার পরিষদে হাতীবান্ধা উপজেলা থেকে দুজন যুবদল নেতা আসেন এবং সেখান থেকে আমার এক ইউপি সদস্যকে সাথে নিয়ে বাহিরে চায়ের দোকানে গিয়ে চা খেয়ে চলে যায়।

পরে এনিয়ে ইউনিয়ন পরিষদে পরাজিত প্রার্থীসহ কিছু উশৃংখল জনতা আমার বিরুদ্ধে অপপ্রচার চালায়। তার প্রতিবাদে আজ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়াও তিনি দাবী করেন, আমার পরিষদে বিএনপি ও যুবদলের কোন মিটিং হয়নি। এসময় আরো বক্তব্য রাখেন গোতামারী ইউপি সদস্য আব্দুল গফুর, প্রান কৃষ্ণ রায়, সাজন, ছোটনসহ আরো অনেকে।

আগস্ট ২৮,২০২২ at ১৭:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আজ /শই