লিডার্স এর উদ্যোগে ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প

আজ সোমবার(২৭ আগস্ট ২০২২) লিডার্স এর আয়োজনে ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড এবং রেনাটা লিমিটেড এর সহযোগিতায় শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের এভারগ্রীন যুব সংঘে দিন ব্যাপী ফ্রি স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবার আয়োজন করা হয়। সকাল ১০.০০ টায় উক্ত ক্যাম্পের শুভ উদ্বোধন করা হয়।

উক্ত স্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝাঁপা বজ্রবিহারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজেন্দ্রনাথ রপ্তান, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজ সেবক রনজিৎ রপ্তান, রোগী দেখেন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের মেডিকেল অফিসার ডাঃ সোহেলী আফরোজা (এমবিবিএস, বিসিএস-স্বাস্থ্য, পিজিটি-গাইনী এ্যান্ড অবস), রেনাটা বাংলাদেশ লিমিটেড এর ডিসট্রিক্ট সেলস্ ম্যানেজার মোঃ শাহীন ইসলাম, লিডার্স এর সহকারী মেডিকেল অফিসার সুব্রত রায় প্রমূখ।

আরো পড়ুন:
আরও ১৩১ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছে
ফুলবাড়ীতে রেলিং বিহীন সেতুতে ঝুঁকি নিয়ে পারাপার

সভাপতি বলেন, প্রত্যন্ত গ্রামে নারীদের স্বাস্থ্য সুবিধা নিয়ে লিডার্স যে কাজ করছে তা প্রশংসনীয়। পদ্মপুকুর থেকে উপজেলা স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রায় ৩০ কিলোমিটার। যোগাযোগ ব্যবস্থা খারাপ হওয়ায় মানুষ সহজেই স্বাস্থ্য সেবা নিতে পারে না। লিডার্সকে এ ধরণের উদ্যোগ ব্যাপক পরিসরে নেওয়া প্রয়োজন।

আগষ্ট ২৭,২০২২ at ২০:৫৬ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম