শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ মাদ্রাসার সহকারী সুপারকে মারপিট

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে জমি নিয়ে বিরোধ মাদ্রাসার সহকারী সুপার সহ আহত ২, থানায় অভিযোগ। জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের তালপুকুরিয়া গ্রামের ও গুজিয়া উত্তর শ্যামপুর গাজী শাহ দাখিল মাদ্রাসার সহকারী সুপার মাওঃ আব্দুস ছাত্তার (৬০) এর সঙ্গে একই গ্রামের আবু সাইদের ছেলে এনামুল সরকার ও আবু সাহেদ এর সঙ্গে ১১ শতক ক্রয়কৃত জমি নিয়ে বাক বিতন্ডতা সৃষ্টি হয়।

এর জের ধরে গতকাল শনিবার সকালে উক্ত জমিতে আব্দুস ছাত্তার ও তার ছেলেরা চাষ করতে গেলে প্রতিপক্ষরা লাঠি-শোটা সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে ঘটনাস্থলে গিয়ে সহকারী সুপার ও তার ছেলেকে বেধরকে ভাবে মারপিট করে।

আরো পড়ুন :
শিবগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া খায়ের অনুষ্ঠিত

একপর্যায়ে দূর্বৃত্তরা তাকে কোদাল দিয়ে মাথায় কোপ দিলে সে ঘটনাস্থলে লুটিয়ে পরে। রক্তাক্ত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে দ্রুত সিএনজি যোগে বগুড়া শজিমেকে ভর্তি করে দেয়। এ সময় তার ছেলে সানাউল্লাহ আহত হয়।

এব্যাপরে আব্দুস ছাত্তার এর ছেলে মাহবুবুর রহমান বলেন, আমাদের ক্রয়কৃত জমিতে আমার পিতা ও ভাই চাষ করতে গেলে প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। তারা আমার বাবা ও ভাইকে মারপিট করে আহত করে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি।

আগস্ট ২৭,২০২২ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সজ /শই