ইবি ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ছাত্রলীগের উদ্যোগে নানা কার্যক্রম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে ভর্তি পরীক্ষার্থী, অভিভাবক ও কর্মরত সকলের মধ্যে ঘর্মাক্ত সময়ে প্রশান্তি প্রদানে লক্ষ্যে পানি, স্যালাইন ও নানা সামগ্রী বিতরণ ও মিছিলের আয়োজন করা হয়। শনিবার (২৭ আগষ্ট) বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ টেণ্ড ও অভিভাবক কর্নার থেকে শাখা ছাত্রলীগের নেতৃত্বে নানা সামগ্রী বিতরণ ও শুভেচ্ছা মিছিলটি শুরু হয়।

এ সময় তারা বিশ্ববিদ্যালয়ের ডায়েনা চত্বর, বটতলা, অনুষদ ভবন, বিজ্ঞান অনুষদ, ঝালচত্বরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অভিভাবক, বিএনসিসি সদস্য, শিক্ষক, রোভার স্কাউটস সদস্যসহ সকলের মধ্যে এসব বিতরণ করেন। বিতরণ শেষে ছাত্রলীগ টেণ্ট থেকে মিছিল বের করে মৃত্যুঞ্জয় মুজিব প্রদক্ষিণ করে ঝালচত্বর, বিজ্ঞান অনুষদ, কলা অনুষদ ভবন ঘুরে অভিভাবক কর্নারে এসে শেষ হয়।

আরো পড়ুন :
শৈলকুপায় বিএনপির বিক্ষােভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা বিপুল হোসেন খাঁন, অনিক হাসান, হোসাইন মজুমদার, মো শাহিনুর আলম, সংগ্রাম হোসেন, ইনশাদ ফিরোজসহ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলের প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

এ বিষয় ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, আমাদের নিয়মিত কার্যক্রমের ধারাবাহিকতায় এ আয়োজন করা। ভর্তি পরীক্ষার্থীদের শুভেচ্ছায় মিছিল আয়োজন। আজকের প্রচণ্ড রোদে অনেক অভিভাবক ও কর্মরত শিক্ষক ও বিভিন্ন ইউনিটের সদস্যদের কিছুটা প্রশান্তি প্রদান ও তৃষ্ণা লাঘবের জন্য এ পানি, স্যালাইন ও নানা সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, আমাদের ধারাবাহিকতা গত গুচ্ছভুক্ত পরীক্ষার দিনে চলেছে, এভাবে আমাদের ভালো উদ্যোগগুলো চলতে থাকবে। আশা করি এতে অভিভাবক ও ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলের কষ্ট কিছুটা হলেও লাঘব করতে সক্ষম হবে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নানা কার্যক্রম পরিচালনা করে আমরা দেশসেরা ছাত্রলীগ সংগঠন হয়ে দেখাবো বলে আশা করি।

আগস্ট ২৭,২০২২ at ১৪:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রন /শই