তালায় যুবদল নেতাসহ চিহ্নিত ৪ মাদকসেবী আটক

সাতক্ষীরা তালায় উপজেলা যুবদল দলের আহবায়কসহ চিহ্নিত ৪ মাদকসেবীকে আটক করেছে তালা থানা পুলিশ। শুক্রবার(২৬ আগস্ট) রাতে উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা কলেজ মোড় এলাকার একটি আখড়া থেকে তাদের আটক করা হয়।

আটকৃত মাদকসেবীরা হলেন, উপজেলার তালা সদর ইউনিয়নের শিবপুর গ্রামের মির্জা নুরুল হক এর ছেলে উপজেলা যুবদল দলের আহবায়ক মির্জা আতিয়ার রহমান (৪৫), বারইহাটি গ্রামের মৃত আফসার সরদার এর ছেলে সরদার কামরুল ইসলাম (৪২), শাহাপুর গ্রামের আহম্মদ আলী(৪৩) ও শিবপুর গ্রামের ফজলু মিস্ত্রি (৪৮।

আরো পড়ুন :
সপ্তম বারের মতো দিনাজপুরে কাউন্সিলার কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন
জাবি ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল

 

গোপন সংবাদের ভিত্তিতে তালা থানার পুলিশ জানতে পারেন শহীদ মুক্তিযোদ্ধা কলেজ মোড় এলাকার একটি আখড়ায় মদক সেবন চলছে। এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৪ মাদক সেবীকে আটক করে থানায় নিয়ে যায়। শনিবার (২৭ আগষ্ট)সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে সোফার্দ করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসিরা জানান, এই ৪জন তালা উপজেলার চিহ্নিত মাদক সেবী ও মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের মাদক সেবন ও ব্যবসার কারনে এলাকার যুব সমাজ ধ্বংসের মুখে।তারা আরো জানান, ইতিপূর্বে যুবনেতা মির্জা আতিয়ার রহমান ও সরদার কামরুল ইসলাম কলারোয়া থানা পুলিশ এর হাতে আটক হয়ে ছিলেন। এ ঘটনায় এই দুজন রীতিমত বেশকিছুদিন জেলও খেটেছেন। এছাড়া তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে বলেও জানান তারা।

তালা থানার অফিসার ইনচাজর্ (ওসি)আবু জিহাদ ফকরুল আলম খান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে স্থানীয়রা মাদক সেবনসহ মাদক ব্যবসার অভিযোগ করে আসছিলেন। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ৪ মাদক সেবীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক সেবনের মামলা দিয়ে বিজ্ঞ আদালতে সোফার্দ করা হয়েছে।

আগস্ট ২৭,২০২২ at ১১:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রজ /শই