সরকার বিরোধীরা নানা ষড়যন্ত্র করে মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে সাবেক এমপি অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জনাব অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি টানা সাড়ে ১৩ বছর ধরে দেশ পরিচালনা করছে। এ কারণে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও দেশবিরোধী অপশক্তিরা অধৈর্য হয়ে পড়েছে।

তাই নানা ষড়যন্ত্র করা হচ্ছে, মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা হচ্ছে। তিনি আরো বলেন, খালেদা জিয়া জন্মতারিখ বদলে ১৫ আগস্ট পালনের মধ্য দিয়ে প্রমাণ করেছেন তাঁর স্বামী জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার প্রধান কুশীলব। সেটির সঙ্গে তিনিও যে মানসিকভাবে যুক্ত ছিলেন, তা–ও প্রকারান্তরে স্বীকার করে নিয়েছেন খালেদা জিয়া।

যশোরের ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনকে শক্তিশালী করার আহŸান জানিয়ে দলীয় নেতা–কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের এই সাবেক সংসদ সদস্য বলেন, খেয়াল রাখতে হবে, ষড়যন্ত্র কিন্তু থেমে নেই। বিএনপি চক্রান্ত করছে। জামায়াতে ইসলামী এখনো পাকিস্তানের সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছে। এই বাংলাদেশে জামায়াতে ইসলামীকে কোনো রাজনীতি করতে দেওয়া হবে না। রাজপথে থেকে শক্ত হাতে প্রতিহত করতে হবে।

শুক্রবার বিকাল স্থানীয় সাদিপুর বকুলতলা বাজারে সাবেক চেয়ারম্যান ও নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নজরুল ইসলামের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক আলমগীর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, মুক্তিযোদ্ধাকালীন উপজেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ।

আরো পড়ুন:
বাসভাড়া বৃদ্ধি: নরসিংদীতে ট্রেনে বেড়েছে যাত্রীর চাপ, দুর্ভোগ চরমে
দীর্ঘদিন কমিটি নেই শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজ ছাত্রলীগের

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, জেলা কৃষকলীগ নেতা আকবর হোসেন জাপানী, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মাস্টার জবেদ আলী, শাহাজান আলী, আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী, আক্তারুজ্জামান আক্তার, জেলা পরিষদের সাবেক সদস্য শাহানা আক্তার, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, সাংগঠনিক সম্পাদক কাশেম আলী মোড়ল, প্রধান শিক্ষক মকবুল হোসেন, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউদ্দীন, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নসম্পাদক আতিয়ার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শামসুজ্জোহা লোটাস, পৌর যুবলীগের যুগ্নআহবায়ক মুনিরুল ইসলাম মিশর, যুবলীগ নেতা রকিবুল হাসান মিন্টু, আসাদুজ্জামান, নুরুল হক গাজী, ইউপি সদস্য সাইফুল ইসলাম পিন্টু, রেজাউল করিম, রেজাউল ইসলাম, ছাত্রলীগ নেতা স্বদেশ রেজা প্রমুখ।

আগষ্ট ২৬,২০২২ at ২১:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/এসএম