দীর্ঘদিন কমিটি নেই শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজ ছাত্রলীগের

ঝিনাইদহের শৈলকুপায় দীর্ঘদিন ধরে কমিটি নেই শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজ ছাত্রলীগের। এতে অনেকটা ঝিমিয়ে পড়ছে দলটি ও কলেজের সাংগঠনিক কার্যক্রম। কলেজে অনেকদিন ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত থাকলেও দলীয় পরিচয় পাচ্ছে না অনেকে। ইতোমধ্যে অনেক গত ছাত্রলীগ কমিটির পূর্ণাঙ্গ কমিটি না হওয়ায় দলীয় পরিচয় ছাড়াই অনেক ছাত্র রাজনীতি ছেড়েছেন।

জানা যায়, অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে এ কলেজে ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করা হয়। এরপর একাধিকবার উপজেলার সেরা এ কলেজে কমিটি গঠনের উদ্যোগ নেয়া হলেও তা আলোর মুখ দেখেনি। ফলে পদ প্রত্যাশী নেতাকর্মীদের মধ্যে হতাশা আর ক্ষোভ বেড়েছে।

ঝিনাইদহ জেলা ছাত্রলীগ সূত্রে জানা যায়, সর্বশেষ শাহিন আল আজাদ পিকুলকে সভাপতি ও মো. সুজন কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। সেসময়ের উপজেলা কমিটির সভাপতি দিনার বিশ্বাসের উদ্যোগে একাধিকবার সম্মেলন ডাক দিয়ে তা করা হয়নি। পরে অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে এ কমিটির বিলুপ্তি ঘোষণা করা হয়।

আরো পড়ুন:
জ্বালানি তেলের মুল্যবৃদ্বি, নিত্য প্রয়োজনিয় জিনিষের দাম বৃদ্ধির প্রতিবাদে হাট গোপালপুর বাজারে বিক্ষোভ প্রতিবাদ মিছিল।
পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় সাবেক মহিলা ইউপি সদস্যর মৃত্যু

বর্তমার কলেজ ছাত্রলীগের পদপ্রত্যাশীরা জানান, ত্যাগী ও শিক্ষিত অনেক কর্মীরা পদের জন্য প্রত্যাশায় রয়েছে। দীর্ঘদিন কমিটি না থাকায় কিছুটা সমালোচিত হয়েছে এ কলেজের ছাত্রলীগ কার্যক্রমের। হটাৎ বিএনপি সেদিন দুঃখী মাহমুদ কলেজের প্রধান ফটকের সমাবেশ করেছে যা শেখপাড়া দুঃখী মাহমুদ ছাত্রলীগের কমিটি থাকলে তা হতো না। আশা করি এ বিষয়ে দ্রুত কোন ব্যবস্থা গ্রহণ করতে ছাত্রলীগের জেলা ও উপজেলার নেতারা আমাদের কমিটি দিয়ে সুষ্ঠু কার্যক্রম পরিচালনার সুযোগ করে দেবেন।

আগষ্ট ২৬,২০২২ at ২১:০৬ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম