কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী ইনতার মতবিনিময় সভা

ঝিনাইদহের কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারন সম্পাদক প্রার্থী এমদাদুল ইসলাম ইনতার দোয়েল পাখি প্রতিকের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ আগষ্ট-২২) বিকাল ৫ টার সময় ভূষণ রোডস্থ তার নির্বাচনী কার্যালয়ের সামনে এলাকার ব্যবসায়ী ও সূধী সমাজের সাথে মতবিনিময় করন। এসময় কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবা;িকরা উপস্থিত ছিলেন।

বিশিষ্ট মৎস ব্যবসায়ী আবেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে ও কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ সভাপতি অজিত ভট্টচার্য্যরে সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী এমদাদুল ইসলাম ইনতা। এসময় তিনি তার নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নানা কর্মপরিকল্পনার কথা তুলে ধরে বলেন, আগামী ৩ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে কালীগঞ্জ পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচন।

সেই নির্বাচনে তিনি সাধারণ সম্পাদক পদে (দোয়েল পাখি মার্কা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। তিনি নির্বাচিত হলে পৌর ব্যবসায়ী সমিতি সরকারী রেজিষ্ট্রেশন করা, প্রতি ওয়ার্ডে সার্বজনীন টয়লেট ও প্রসাব খানা নির্মাণ, সমিতির স্থায়ী অফিস নির্মাণ, প্রশিক্ষণ প্রাপ্ত পাহারাদার নিয়োগ, যানজট নিরসন, বাজারে চুরি, মাদক, জুয়া, বাজারে শৃঙ্খলা রক্ষা ও কমিটির নিয়মিত সভার ব্যবস্থা করার কথা উল্লেখ করেন। পরিশেষে তিনি শুভাকাঙ্খি সহ সকল ভোটারের সু-স্বাস্থ্য কামনা করে দোয়েল পাখি প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী নাসির এ হাবীব, ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি সরোয়ার হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবু পদ বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসন সোহেল, স্কুল শিক্ষক আবু জাফর, বিশিষ্ট ব্যবসায়ী নাসির এ হাবিব, আহসান হাববি মনা, সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, জুয়েলারী সমিতির সাধারন সম্পাদক সম্ভু নাথ সরকার, রওশন আলী, সালাহউদ্দিন ডাবলু, লুৎফর রহমান প্রমুখ।

আরো পড়ুন:
মরহুম তবিবর রহমান সরদার স্মরণে শার্শায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
রাণীশংকৈলে ৪১ পিস ইয়াবা উদ্ধার; মাদক ব্যবসায়ী পলাতক

এসময় বক্তারা বলেন, কালীগঞ্জ বাজার তৈরি হওয়ার পর থেকে িিবভিন্ন সময় বিভিন্ন নেতা নেতৃত্ব দিলে সমতির কোন রেজিষ্ট্রেশন করতে পারেনি। সর্বশেষ নামকাওয়াস্তে একটি থাকলে দির্ঘ সময়ে তারা একটি গ্রহযোগ্য নির্বাচন দিয়ে কমিটি গঠন করতে পারেনি। কিন্তু সাধারন সম্পাদক প্রার্থী এমদাদুল ইসলাম ইনতা সহ বাজারের কিছু তরুণ ব্যবসায়ীর প্রচেষ্টায় আসন্ন উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই আমরা যোগ্য নেতৃত্ব ইনতার দোয়েল প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

আগষ্ট ২৬,২০২২ at ২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বেহুবি/এসএম