জ্বালানি তেলের মুল্যবৃদ্বি, নিত্য প্রয়োজনিয় জিনিষের দাম বৃদ্ধির প্রতিবাদে হাট গোপালপুর বাজারে বিক্ষোভ প্রতিবাদ মিছিল।

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি,বিদ্যুতের লোডশেডিং, সকল প্রকার নিত্যপন্যের মূল্য বৃদ্ধি,ভোলা জেলা ছাত্রদলের সভাপতি, নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহ জেলা বিএনপির নেতৃত্বে, সদর উপজেলার পদ্মাকর, হরিশংকরপুর,দোগাছি, ফুরসন্দি, কালীচরণপুর, পোড়াহাটি ইউনিয়ন বিএনপির উদ্দ্যোগে হাট গোপালপুর বাজারে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জনপ্রতিনিধিত্বহীন, অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়ান !
১। চালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ।
২। জ্বালানি তেলের নজিরবিহীন মূল্য বৃদ্ধি ও বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ।
৩। সারের মূল্য বৃদ্ধি ।
৪। ভোলাতে প্রকাশ্য দিবালোকে পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিমের নির্মম হত্যাকান্ড ।
৫। প্রহসনের বিচারে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা প্রদান ও উন্নত চিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত রাখা ।
৬। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে প্রতিহিংসার বিচারে সাজা দিয়ে দেশে ফিরতে বাঁধা প্রদান ।

৭। সুষ্ঠু নির্বাচনের পূর্ব শর্ত নিরপেক্ষ, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্হা বাতিল ।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহের গণমানুষের প্রাণ প্রিয়নেতা, ছাত্রদলের সোনালী অতিত, ঝিনাইদহের জনতার এমপি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির বিপ্লবী সভাপতি, জননন্দিত জননেতা, আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ।

আরো পড়ুন:
মরহুম তবিবর রহমান সরদার স্মরণে শার্শায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
যশোরের চৌগাছায় সার ডিলারের জরিমানা

#বিশেষ অতিথি,,,,,সাবেক সফল যুবনেতা, বিশিষ্ট ক্রীড়াবিদ ও ঝিনাইদহ জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক, জননেতা, জনাব মোঃ জাহিদুজ্জামান মনা, ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি, জনাব, এ্যাডঃ মোঃ কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক, জনাব মোঃ আব্দুল মজিদ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের আহবায়ক,জনাব মোঃ আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক,জনাব মোঃ সাজেদুর রহমান পপ্পু, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি, জনাব মোঃ জাহিদ জোয়ার্দার, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, জনাব মোঃ রোকনুজ্জামান রকন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক,জনাব, এ্যাডঃ জিয়াউল হক ফিরোজ, সহ বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন, পদ্মাকর ইউনিয়ন বিএনপির সভাপতি,জনাব, মোঃআনোয়ার হোসেন,

সঞ্চালনা করেন,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, জনাব,মোঃ আলমগীর হোসেন আলম।

আগষ্ট ২৬,২০২২ at ২০:৪৮ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম