মরহুম তবিবর রহমান সরদার স্মরণে শার্শায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সাবেক সাংসদ মরহুম তবিবর রহমান সরদার স্মরণে অত্র শার্শা উপজেলার বারিপোতা গ্রামে আলমগীর সরকারী প্রাথমিক বিদ্যালয় অঙ্গণে দিনব্যাপি ফ্রি-মেডিকেল ক্যাম্পে এলাকার গরীব, অসহায় ও দুস্থ্যদের মাঝে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, মরহুম তবিবর রহমান সরদার’র বড় ছেলে মাহমুদুর রহমান বরাত ও শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহরিন আলম বাদল’র আয়োজনে যশোর শহর কেন্দ্রে দড়াটানায় অবস্থিত ফ্রি-চিকিৎসা সেবাদারকারী প্রতিষ্ঠান “ম্যাক্স মেডিকেল সার্ভিসেস” এর আর্থিক সহযোগীতায় এই ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

আরো পড়ুন:
মুক্তাগাছায় মানকোন ইউনিয়ন যুবলীগের শোকসভা ও দোয়ার আয়োজন
যশোরের চৌগাছায় সার ডিলারের জরিমানা

শুক্রবার (২৬ আগষ্ট) সকাল ৯টা থেকে শুরু হয়ে দিনব্যাপি চলে এই স্বাস্থ্য সেবার কার্যক্রম। ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ নির্ণয়ে ফ্রি-স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। চিকিৎসা পত্রের সাথে প্রত্যেক রোগীর জন্য বিনামূল্যে ২দিনের ওষুধ দেওয়া হয়েছে।

ম্যাক্স ফ্রি-স্বাস্থ্য সেবা সার্ভিসের দুইজন বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ মোহাম্মাদ তৌহিদুল ইসলাম এবং ডাঃ লাইলাতুন নাহার লোপা। এ ছাড়াও আরও ৩ জন ডাক্তার ও মেডিকেল সহকারীগণ উপস্থিত ছিলেন। দিনব্যাপি ঐ ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রায় ৪শ’ সর্ববয়সী নারী-পুরুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন।

আগষ্ট ২৬,২০২২ at ২০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম