‘বিশ্বকাপ সামনে, মেসিকে ইনজুরিতে ফেললে খুন করব’!

কাতার বিশ্বকাপের আর বেশি বাকি নেই। হাতে সময় তিন মাসেরও কম। অংশগ্রহনকারী দলগুলোর ফুটবলারদের মূল লক্ষ্যই এখন বিশ্বকাপ। ফুটবলের সবচেয়ে বড় মঞ্চে খেলতে হলে দুটি বড় শর্ত হলো- নিজেকে ফিট রাখতে হবে এবং ইনজুরিতে পড়া যাবে না।

ইতোমধ্যেই শুরু হয়েছে ক্লাব ফুটবলের নতুন মৌসুম। যে কারণে ফুটবলারদের ইনজুরির শংকা বেড়ে গেছে। আর যাই হোক, লিওনেল মেসিকে ইনজুরিতে ফেলা যাবে না বলে সতর্ক করেছেন তার সাবেক সতীর্থ সোর্হিও আগুয়েরো।

হৃদযন্ত্রের জটিলতায় গত ডিসেম্বরেই ফুটবলকে বিদায় জানিয়েছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার। তাই তাকে কাতার বিশ্বকাপে দেখা যাবে না। গতকাল রাতে চ্যাম্পিয়নস লিগের ড্রতে ‘এইচ’ গ্রুপে পিএসজির সঙ্গে আছে ম্যাকাবি হাইফা, বেনফিকা ও জুভেন্টাস। এদের মাঝে পিএসজিতে আছেন আর্জেন্টিনার সবচেয়ে বড় রত্ন লিওনেল মেসি। জুভেন্তাসে আছেন ডি মারিয়া আর বেনফিকায় আছেন নিকোলাস ওতামেন্দি। আগুয়েরোর কথা একটাই- মেসি আর ডি মারিয়াকে কোনোভাবেই চোটে ফেলা যাবে না।

আরো পড়ুন:
দুদিনে গম এল ৬০০ টন, ভারত থেকে আবারো গম আমদানি শুরু
১৪৬ বোতল ফেনসিডিলসহ আটক কারবারি

এ বিষয়ে তিনি সেন্টারব্যাক ওতামেন্দিকে সতর্কও করে দিয়েছেন। নিজের সোশ্যাল ভিডিও স্ট্রিমিং সাইটে আগুয়েরো তাই ওতামেন্দিকে উদ্দেশ্য করে বলেছেন, ‘পিএসজি পেয়েছে বেনফিকাকে। ওতামেন্দি, লিওকে চোটে ফেলো না, খুন করে ফেলব কিন্তু! সামনেই বিশ্বকাপ। তুমি তো ডি মারিয়ারও মুখোমুখি হবে। তোমার কী ভাগ্য! দুজনকেই আটকাতে হবে। ‘ তার মানে ওতামেন্দি নিজে চোটে পড়লেও আফসোস নেই আগুয়েরোর কিন্তু মেসি-ডি মারিয়াকে কোনোভাবেই চোটে ফেলা যাবে না।

আগষ্ট ২৬,২০২২ at ১৮:৫৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম