মদনে ইয়াবা সম্রাট আরিফ গ্রেফতার

নেত্রকোনার মদনে আরিফুল ইসলাম আরিফ (৩০) নামে এক ইয়াবা সম্রাটকে গ্রেফতার করেছে পুলিশ। আরিফ ইয়াবা মামলার ৮ বছরের সাজা প্রাপ্ত আসামি ছিল।

শুক্রবার দুপুরে উপজেলার কলেজ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আরিফ উপজেলার মদন সদর ইউনিয়নের মদন দক্ষিণপাড়া গ্রামের নূরুল ইসলামে ছেলে।

মামলা সূত্রে জানা যায়, আরিফুল ইসলাম ২০১৫ সালে নেত্রকোনা সদর থানায় ইয়াবাসহ গ্রেফতার হয়। এ সময় তার বিরুদ্ধে নেত্রকোনা সদর থানায় মাদক আইনে মামলা হয়, মামলা নং ২৮(১১)১৫। ওই মামলায় চলতি বছর বিজ্ঞ আদালত তাকে ৮ বছরের সাজা প্রদান করেন। এরই প্রেক্ষিতে শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মদন থানার এস আই দেবাশীষ দত্ত সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। এছাড়াও তার নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

আরো পড়ুন:
১৪৬ বোতল ফেনসিডিলসহ আটক কারবারি
ইয়াবা আসছে স্রোতের মতো , আগের চেয়ে তিন গুণ বেশি প্রবেশ

আরিফের গ্রেফতারের সংবাদ শুনে স্থানীয় লোকজন উল্লাস করতে থাকে। নাম প্রকাশে অনিচ্ছুক নিজ গ্রামের অনেকেই বলেন, মাদক আরিফের পৈত্রিক সম্পত্তি বলতে বাড়ী ছাড়া আর কিছুই ছিলনা। সে মাদক ব্যবসা করে মদন-চট্রগ্রাম সড়কে বিলাস বহুল ৪ টি হাওলাপুরি মাইজভান্ডারি গাড়ীর মালিক হয়েছে। একটি ডুপ্লেক্স বিলাস বহুল বাড়ী করেছে। এছাড়াও বিভিন্ন শহরে ও এলাকায় অনেক জায়গা জমির মালিক হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ ফেরদৌস আলম বলেন, ইয়াবা মামলা ৮ বছরের সাজা প্রাপ্ত আসামি আরিফকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে নেত্রকোনা আদালতে পাঠানো হবে।

আগষ্ট ২৬,২০২২ at ১৮:১৮ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/এসএম