ভাঙ্গুড়া উপজেলাবাসীর মঙ্গল কামনায় দোয়া করলেন সেলিম

পাবনার ভাঙ্গুড়া উপজেলাবাসীর জন্য দোয়া কামনা করলেন মাষ্টার সেলিম সরকার আল-জিন্দানী নামের এক সাধুগুরু। তিনি ভাঙ্গুড়া পৌরসভার ০১ নং ওয়ার্ডের চৌবাড়ীয়া মাষ্টার পাড়া মহল্লার আবুল কাশেম সরকারের একমাত্র পুত্র।

শুক্রবার (২৬ আগস্ট) পাবনার ভাঙ্গুড়া উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ জামে মসজিদে মহররম মাসের চতুর্থ জুমার নামাজ আদায় করেন উপজেলা চির কুমার সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মাষ্টার সেলিম সরকার (বি. এ) আল-জিন্দানী সাধুগুরু।

পবিত্র জুমার নামাজ আদায় শেষে উপজেলাবাসীর মঙ্গল কামনায় কান্না জড়িত কন্ঠে দোয়া করেন তিনি। মাষ্টার সেলিম সরকার আল-জিন্দানী তার দোয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সকল শহীদদের উত্তম জান্নাত কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেক হায়াত ও সুস্থতা, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেনের নেক হায়াত ও সুস্থতা কামনা করে দোয়া করেন তিনি।

আরো পড়ুন:
নড়াইলে শিশুদের দীর্ঘ ১শ ফুট চিত্রাংকন প্রতিযোগিতা
প্রতি লিটারে বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়লো ৭ টাকা

পবিত্র জুমার নামাজ আদায় শেষে গরিব দুঃখী মানুষের মাঝে দান খয়রাত, ছোট ছোট বাচ্চাদের মাঝে খাবার বিতরণ শেষ করে পৌরসভার উত্তর মেন্দা পূর্ব পাড়া জামে মসজিদে গিয়ে মিলাদ মাহফিলে শরিক হয়ে খিচুড়ি (তাবারক) গ্রহণ করেন তিনি। এক মসজিদে নামাজ আদায় অন্য মসজিদে খিচুড়ি গ্রহণ এবং ভাঙ্গুড়া উপজেলাবাসীর জন্য দোয়া করলেন মাষ্টার সেলিম সরকার আল-জিন্দানী সাধুগুরু এমন শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিউজটি শেয়ার করা হলে মূহুর্তেই ভাইরাল হয়ে ছেয়ে যায় ওই পোস্ট।

নেটিজেনরা মাষ্টার সেলিম সরকার আল-জিন্দানীর এমন মহৎ কাজের প্রশংসা করে দোয়া করছেন জানিয়ে নানা মন্তব্য লিখছেন। Sajalkhan Pavel নামের ফেসবুক আইডি থেকে তিনি লিখেছেন, ভাঙ্গুড়া উপজেলাবাসীর জন্য দোয়া কামনা করায় আপনার প্রতি রইলো অকৃত্রিম ভালোবাসা।

আগষ্ট ২৬,২০২২ at ১৬:৩৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম