ঝিনাইদহের শৈলকুপায় বিএনপির পার্টি অফিস ভাংচুর ও ইটপাটেকল নিক্ষেপ

ঝিনাইদহের শৈলকুপায় বিএনপির পার্টি অফিস ভাংচুর ও তছনছ করা হয়েছে । এসময় পৌর বিএনপির সভাপতি আবু তালেব মিয়ার বাড়ি ও-ব্যবসা প্রতিষ্ঠানে ইটপাটেকল নিক্ষেপ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধার পরপরই এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে । ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়, তবে কাউকে আটক করতে পারেনি ।

শৈলকুপা পৌর বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রেজা ঠান্ডু জানায়, জয় বাংলা স্লোগান দিয়ে লাঠি-সোটা নিয়ে একদল যুবক আচমকা কবিরপুর পার্টি অফিসে হামলা চালায় । তারা অফিসের সমস্ত চেয়ার-টেবিল ভাংচুর ও তছনছ করে, ছিড়ে ফেলে অফিসের ব্যানার।

এদিকে পার্টি অফিস ভাংচুরের পরপরই কবিরপুরে পৌর বিএনপির সভাপতি আবু তালেব মিয়ার বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে ইটপাটকেল নিক্ষেপ করে।

আরো পড়ুন:
মদনে স্কুলছাত্রীকে একা পেয়ে শ্লীলতাহানি; যুবক গ্রেফতার
আসছে নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে : শাহীন চাকলাদার এমপি

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড, হুমায়ন বাবর ফিরোজ জানান, কবিরপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। অফিসের সকল আসবাবপত্র ও চেয়ার টেবিল ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। এসময় পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাড়ীতেও হামলা করে জানালা দরজা ভাংচুর করেছে হামলাকারীরা। শতাধিক লোকজন মোটরসাইকেল যোগে এসে অতর্কিত এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করেন। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

শৈলকুপা থানার সেকেন্ড অফিসার আমিরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, তবে এখন পর্যন্ত থানায়৷ কেউ অভিযোগ করেনি ।

আগষ্ট ২৬,২০২২ at ১১:৩২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম