চৌগাছার দশম শ্রেণির এক ছাত্রী তিন নিখোঁজ

যশোরের চৌগাছায় ভক্তি রানী রায় নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার নিখোঁজ স্কুল ছাত্রীর বাবা মেয়ের সন্ধান পেতে চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, নিখোঁজ স্কুল ছাত্রী ভক্তি রানী রায় উপজেলার সিংহঝুলী ইউনিয়নের গরীবপুর কালিতলা পাড়ার অরবিন্দু রায়ের মেয়ে ও গরীবপুর আদর্শ বিদ্যাপীঠের ১০ম শ্রেণির ছাত্রী। মেয়েটি গত ২৩ আগস্ট মঙ্গলবার বাড়ি থেকে স্কুল যায়। পরে আর বাড়ীতে ফিরে আসেনি। তাকে অনেক জায়গায় খোজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। তাই মেয়েকে খুজে পেতেই চৌগাছা থানায় একটি লিখিত আবেদন দায়ের করেন তার বাবা অরবিন্দু।

আরো পড়ুন :
শৈলকুপায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিখোঁজ স্কুল ছাত্রীর বাবা অরবিন্দু রায় বলেন, আমার মেয়ে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। স্কুল ছুটির পরে মেয়ে বাড়ীতে না ফেরায় তাকে খোজ করতে আমি স্কুলে যায়। স্কুলে তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোজ-খবর করতে থাকি। আত্মীয়-স্বজনদের বাড়ীতেও না পেয়ে বৃহস্পতিবার চৌগাছা থানায় একটি লিখিত আবেদন দায়ের করি।

এ ব্যাপারে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি স্কুল ছাত্রীকে উদ্ধার করতে অভিযান চলছে। পুলিশ বিভিন্ন মোবাইল নম্বর সংগ্রহও করছে।

আগস্ট ২৫,২০২২ at ২০:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মদ /শই