শৈলকুপায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঝিনাইদহের শৈলকুপায় জ্বালানি তেল, পরিবহণ ভাড়াসহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রনেতা নূর আলম ও স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শৈলকুপা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকেল সাড়ে তিন ঘটিকায় উপজেলার শেখপাড়া দুঃখী মাহমুদ কলেজের সামনে উপজেলার বিএনপির বিভিন্ন ইউনিয়ন শাখার উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনে বিপুল পরিমাণ নেতা ও কর্মীরা অংশগ্রহণ করেন।

আরো পড়ুন :
হাতীবান্ধায় বাল্যবিয়ে প্রতিরোধে তথ্যকার্ড বিতরণ

এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাড. মো. আসাদুজ্জামান, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. খলিলুর রহমান, জাফর মোল্লা, হাবিবুর রহমান। সঞ্চালনা ও স্লোগান দেন লাভলু হোসেন, নাহিদুল ইসলাম, নিজামুল হক টিটনসহ বিভিন্ন অনেকে।

উল্লেখ্য, অন্যদিকে শৈলকুপায় বিএনপির বিভিন্ন কর্মসূচি ও কার্যক্রম রুখতে স্থানীয় আওয়ামী লীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বেলা সাড়ে চার ঘটিকায় উপজেলার শেখপাড়া বাজারে ত্রিবেণী ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ইবি ছাত্রলীগের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

শৈলকুপায় হটাৎ করে বিএনপির বিক্ষোভ মিছিলের কথা জানতে পেরে থমথমে অবস্থান বিরাজ করছিল উপজেলার শেখপাড়াসহ আশেপাশের বিভিন্ন লোকালয়ে। এ বিক্ষোভের কথা মুহূর্তে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যাওয়ায় তা প্রতিহত করতে হটাৎ বিক্ষোভ মিছিলের ডাক দেয় স্থানীয় আওয়ামী লীগ। তবে কোন সংঘর্ষের সৃষ্টি হয়নি।

আগস্ট ২৫,২০২২ at ২০:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /অভ /শই