আগস্ট এলেই বেপরোয়া হয়ে উঠে বিএনপি: শহিদুল ইসলাম মিলন

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, বঙ্গবন্ধু হত্যা ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় জিয়া পরিবারই জড়িত। ১৫ আগস্টের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। আর ২১ আগস্টের মাস্টারমাইন্ড তার ছেলে তারেক রহমান। আগস্ট এলেই বেপরোয়া ওঠে বিএনপি।’

বৃহস্পতিবার বিকেলে যশোরের ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর জনপ্রিয়তা দেখে হত্যার রাজনীতি শুরু হয়েছিল। তাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধু হত্যার ধারাবাহিকতায় সেই পরাজিত শক্তি ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।

আরো পড়ুন :
বদলগাছীতে ভিজিডির চাল নিতে দিতে হয়েছে ২০ টাকা: দেওয়া হয়নি চালের বস্তা
মতলব উত্তরে স্বেচ্ছাশ্রমে সেচ নালা পরিষ্কার

প্রধান বক্তার বক্তব্যে যুগ্ম-সাধারণ সম্পাদক ও যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেন, যারা জালিয়াতি এবং কারচুপি করে ক্ষমতায় আসতে চায় তারাই আগামী জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারের বিপক্ষে। বিএনপি জামাত সবসময় বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য ধ্বংস করার চেষ্টায় থাকে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশে সা¤প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করে। এদের একটাই স্বপ্ন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এরা পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে।

এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায়না বাংলাদেশ ঘুরে দাঁড়াবে, বাংলাদেশ উন্নয়ন সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক।

স্থানীয় আঁটলিয়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে আলোচক হিসাবে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরউদ্দীন বেল্টু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, শাহাজান আলী, আব্দুর রব, জেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম প্রিন্স, জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল আহমেদ রবি, মহিলা সদস্য শাহানা আক্তার, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান আক্তার, মতিয়ার রহমান, শহিদুল ইসলাম আকুল,

সাবেক কাউন্সিলর শরিফুল ইসলাম, নাছিমা খাতুন, নিমাই ঘোষ, আব্দুর রাজ্জাক, চৌগাছার ধুলিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নারাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মিলন, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক ইলিয়াজ মাহমুদ, উপজেলা যুবলীগ নেতা মিঠু আহমেদ, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক মুনিরুল ইসলাম মিশর, গদখালী ইউনিয়ন যুবলীগের আহবায়ক লিন্টু বিশ^াস, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক মিলন হোসেন সাদ্দাম, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ মিলন, ছাত্রনেতা তানভীর আহমেদ, স্বদেশ রেজা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আজগর আলী মাসুদ।

আগস্ট ২৫,২০২২ at ২০:২২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই