শৈলকুপায় বিএনপি কার্যক্রম রুখে আ.লীগের বিক্ষোভ

ঝিনাইদহের শৈলকুপায় বিএনপির বিভিন্ন কর্মসূচি ও কার্যক্রম রুখতে স্থানীয় আওয়ামীলীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) উপজেলার শেখপাড়া বাজারে ত্রিবেণী ও মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও ইবি ছাত্রলীগের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে।

জানা যায়, শৈলকুপায় হটাৎ করে বিএনপির বিক্ষোভ মিছিলের কথা জানতে পেরে থমথমে অবস্থান বিরাজ করছিল উপজেলার শেখপাড়াসহ আশেপাশের বিভিন্ন লোকালয়ে। এ বিক্ষোভের কথা মুর্হুতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যাওয়ায় তা প্রতিহত করতে হটাৎ বিক্ষোভ মিছিলের ডাক দেয় স্থানীয় আওয়ামী লীগ।

আরো পড়ুন :
অফুরান উল্লাসে আট বছরে দারাজ

এ সময় উপস্থিত ছিলেন ত্রিবেনী ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সেকেন্দার আলী মোল্ল্যা, সাধারণ সম্পাদক বকুল জোয়ার্দার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন আল আজাদ পিকুল, সাধারণ সম্পাদক হৃদয় জোয়ার্দার, স্থানীয় আওয়ামীলীগের নেতা ইলিয়াস জোয়ার্দার, রিংকু জোয়ার্দার, মির্জাপুর মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমেদ, স্থানীয় আওয়ামীলীগের নেতা রেন্টু, ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়সহ প্রায় শতাধিক স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে ত্রিবেণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান সেকেন্দার আলী মোল্ল্যা বলেন, শোকের মাসে উপজেলা বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা নৈরাজ্য সৃষ্টি করার লক্ষ্যে বিএনপির বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছিল। শৈলকুপার দুই ইউনিয়ন ও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃত্বে আমরা তা প্রতিহত করার লক্ষ্যে পাল্টা বিক্ষোভের ঘোষণা করেছি। শৈলকুপার যেখানে নৈরাজ্য সৃষ্টি করা হোক, আমরা সেখানেই তা প্রতিহত করবো।

তিনি আরো বলেন, বিএনপি নৈরাজ্য সৃষ্টি না করে ভোটে বিজয়ী হতে পারলে রাজপথে আসুন। মাননীয় প্রধানমন্ত্রীর কতৃক প্রেরিত বন্ধুবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ ও পদ্মাসেতু এসব উন্নয়ন বিএনপির চোখে পরেনা। বিএনপি জামাত শুধু এমন হটাৎ কর্মসূচি দিয়ে নৈরাজ্য সৃষ্টি করতে গেলে তা প্রতিহত করা হবে যেকোন মূল্যে।

আগস্ট ২৫,২০২২ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই