ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষে নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

ঠাকুরগাঁও জেলার সুনামধন্য ও অন্যমত বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান রানীশংকৈল ডিগ্রি কলেজ। এ কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এই উপলক্ষে বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ১১টায় কলেজ কনফারেন্স রুমে সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষে ছাত্র-ছাত্রীদের নিবন্ধন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয় ৷

কলেজের প্রথম ব্যাচের ছাত্র বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও প্রাক্তন ছাত্রী রানীশংকৈল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেফালি বেগমের হাতে নাম নিবন্ধন সম্পন্ন শেষে তাদের হাতো ফরম তুলে দেন উপজেলা আ.লীগ সভাপতি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক।

আরো পড়ুন :
বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য এবার মেধাবী শিক্ষার্থী কৃষ্ণকে অর্থিক সহয়তা করলেন ওসি- জিয়াউর রহমান
পাইকগাছার লতায় গ্রাম প্রদর্শনীর চারা বিতরন

এ সময় সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক,অবসরপ্রাপ্ত অধ্যাপক ইয়াসিন আলী, যুগ্ন আহবায়ক প্রশান্ত বসাক, কলেজ গভর্নিং বডির সদস্য, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মচারীবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এছাড়াও নাম নিবন্ধন করেন প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী এবং উপজেলা আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব, প্রধান শিক্ষক আবু শাহানশাহ ইকবাল, বিশিষ্ট ব্যবসায়ী দিপায়ন বসাকসহ আরও অনেকে।

প্রসঙ্গত: নিবন্ধন কার্যক্রম আগামী ৩১ অক্টোবর পর্যন্ত চলবে। কলেজের বর্তমান ছাত্র-ছাত্রীদের নিবন্ধন ফি বাবদ ১০০(একশত) টাকা কমিয়ে ৪০০( চারশত) টাকা, দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য ৫০০(পাঁচশত) এবং বিভিন্ন পেশায় নিয়োজিত প্রাক্তন ছাত্র-ছাত্রীদের জন্য ১০০০(এক হাজার) টাকা ফি নির্ধারণ করা হয়েছে।জানা গেছে, কলেজ প্রতিষ্ঠার পর থেকে এ কলেজ থেকে প্রায় ৩০ হাজার ছাত্র-ছাত্রী লেখা-পড়া শেষ করে বেরিয়েছে।

আগস্ট ২৫,২০২২ at ১৮:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হুক /শই