শিশু ঝগড়াকে কেন্দ্র করে বয়ো বৃদ্ধকে হত্যা !

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে আব্দুল হাসিম (৬৫) নামে এক বয়ো বৃদ্ধকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। ‘নিহত আব্দুল হাসিম উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোফ-টিলা-কড়ইগড়ার গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।’

বুধবার সাড়ে ৫টায় সময় উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন বড়গোফ টিলা-কড়ইগড়ার গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানান, উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন বড়গোফ টিলা-কড়ইগড়ার গ্রামের আব্দুল হাসিমের (ছেলে মাসুকের ছেলে) নাতি সাকিব (১২) সাথে একেই গ্রামের জমির আলীর ছেলে নজির হোসেনের (২৩) সাথে গত মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে ঝগড়া হয়।’

আরো পড়ুন :
চিলমারীতে ফসলি জমিতে ইটভাটা নির্মাণ, কাজ বন্ধের দাবী এলাকাবাসীর
উপন্যাস ‘আনন্দমঠ’র আদলে সিনেমা, কল্যাণী চরিত্রে ঐশ্বরিয়া

এ নিয়ে দুই পক্ষের উত্তেজনা দেখা দিলে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী বসে বিচার-শালিসের মাধ্যমে সমাধান করার কথা বলেন। কিন্তু ঝগড়ার জের ধরে বুধবার বিকেলে বড়গোফ টিলা-কড়ইগড়ার গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে আব্দুল হাসিমের সাথে কথা-কাটাকাটি হয় খুরশিদ, রাশিদ, জমিরসহ কয়েকজনের সাথে।

এক পর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তারা আব্দুল হাসিমের ওপর হামলা চালায়। হামলায় গুরুতরভাবে আহত হন আব্দুল হাসিম পরে স্থানীয় বাসিন্দা ও তার পরিবারের লোকজন উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ (তরফদার) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ সুনামগঞ্জ সদরের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, মামলার প্রস্তুতি চলছে তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগস্ট ২৫,২০২২ at ১১:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মন /শই