পাঁচবিবিতে ভাস্তার মেসি ট্রাক্টরের নিচে পড়ে নিহত ১

জয়পুরহাটের পাঁচবিবিতে ভাস্তার মেসি ট্রাক্টরের নিচে পড়ে প্রাণ গেল চাচা মাদ্রাসা শিক্ষক আব্দুর রাজ্জাকের (৫২)। গতকাল বুধবার (২৪ আগষ্ট) বিকেলে উপজেলার ধরঞ্জী- কড়িয়া সড়কের দক্ষিণ ধরঞ্জী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক ধরঞ্জী দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও পাড়ইল গ্রামের মৃত ময়েজ উদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৪টায় মাদ্রাসা ছুটির পর নিজ বাড়ীতে যাওয়ার পথে ধরঞ্জী- কড়িয়া সড়কের দক্ষিণ ধরঞ্জী (বেলাল আর্মির বাড়ীর পাশে) নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মেসি ট্র্যক্টিরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মেসির পিছনের চাকায় পিষ্ট হয়ে গুরুত্বর আহত হয়।

আরো পড়ুন :
রাজধানীতে বাম জোটের ঢিলেঢালা হরতাল, যান চলাচল স্বাভাবিক
প্রাথমিক পর্যায়ে আছে রাশিয়া থেকে জ্বালানি তেল আনার বিষয়টি

এসময় স্থানীয় লোকজন তৎক্ষণাৎ পাঁচবিবি ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার কর্মীরা এসে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্প্রতিবার রাত দেড় টায় মৃত্যু বরণ করেন তিনি।

এদিকে দূর্ঘটনার পর মেসি ট্রাক্টরের ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ঘাতক মেসি ট্রাক্টরটিকে আটক করে থানায় নিয়ে যায়। মেসির ড্রাইভার নিহত আব্দুর রাজ্জাকের প্রতিবেশী ভাস্তা বলে জানা গেছে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আগস্ট ২৫,২০২২ at ১০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মদ /শই