বাংলাকে পাকিস্তান বানানোর সকল ষড়যন্ত্র প্রতিরোধ করার জন্য প্রস্তুতি নেয়ার আহবান মিন্টু

যশোরের কাশিমপুর ইউনিয়নে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে আলোচনা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়েছে। বুধবার (২৪ আগস্ট) বিকালে ৬ নং ওয়ার্ডের শ্যামনগর নওদাগা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়।

সমগ্র আয়োজনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিদুর রহমান শহিদ ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান।

৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাওলানা সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইবাদ আলীর সঞ্চলনায় বক্তব্য রাখেন কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মঈনুল হাসান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রনি হাওলাদার, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক রাসেল রানা, যুব সম্পাদক জাহিদ হাসান ও ছাত্র সম্পাদক আরিফ হোসেন।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, ‘আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য ১৫ আগস্টের মত বিয়োগান্ত ঘটনা ঘটেছিল। কিন্তু ঘাতকেরা তখনো বুঝতে পারেনি জীবিত মুজিবের চেয়ে মৃত মুজিব অনেক বেশি শক্তিশালী। বাংলাদেশ যতদিন টিকে থাকবে বঙ্গবন্ধু ততদিন জীবিত থাকবেন।

বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচারের রায় বাস্তবায়ন না হলে জাতি কলঙ্কমুক্ত হতে পারবে না। তাই দ্রুত খুনিদের ফিরিয়ে এনে ফাঁসির রায় বাস্তবায়ন করতে হবে। দেশের উন্নয়নের ধারা রক্ষা করতে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাকে পাকিস্তান বানানোর সকল ষড়যন্ত্র প্রতিরোধ করার জন্য প্রস্তুতি নিতে হবে। অপশক্তিকারীদের আর কখনো ক্ষমতায় আনা যাবে না।

আগস্ট ২৪,২০২২ at ২১:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই