ক্ষেতলাল ও পাঁচবিবি পৌরসভার নব- নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলাল ও পাঁচবিবি পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১ টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) জি.এস.এম জাফর উল্লাহ (এনডিসি)।

মেয়র পদে শপথ গ্রহণ করেন, ক্ষেতলাল পৌরসভার নির্বাচিত মেয়ের সিরাজুল ইসলাম সরদার ও পাঁচবিবি পৌরসভার নির্বাচিত মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

সাধারণ কাউন্সিলর হিসেবে ক্ষেতলাল পৌরসভা হতে শপথ গ্রহণ করেন, ১নং ওয়ার্ডে আলম হোসেন, ২নং ওয়ার্ডে হাসিব, ৩নং ওয়ার্ডে খলিলুর রহমান কাজী, ৪নং ওয়ার্ডে সেলিম, ৫নং ওয়ার্ডে জিল্লুর রহমান, ৬নং ওয়ার্ডে সাইদুর রহমান, ৭নং ওয়ার্ডে হাবিবুর রহমান, ৮নং ওয়ার্ডে আজিজ মন্ডল ও ৯নং ওয়ার্ডে জুলফিকার চৌধুরী।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে শপথ গ্রহণ করেন, ১,২ ও ৩নং আসনে মমতাজ পারভীন, ৪,৫ ও ৬নং আসনে মেহের নেগার মেরী, ৭,৮ও ৯নং আসনে সাজেদা বেগম।

সাধারণ কাউন্সিলর হিসেবে পাঁচবিবি পৌরসভা হতে শপথ গ্রহণ করেন, ১নং ওয়ার্ডে মঞ্জুরুল ইসলাম, ২নং ওয়ার্ডে আমজাদ হোসেন, ৩নং ওয়ার্ডে আরিফ রাব্বানী ইস্তি, ৪নং ওয়ার্ডে মামুনুর রশিদ ফকির, ৫নং ওয়ার্ডে নূর হোসেন, ৬নং ওয়ার্ডে আনিছুর রহমান বাচ্চু, ৭নং ওয়ার্ডে শাহিন আল মামুন সরকার শাহিন, ৮নং ওয়ার্ডে মনসুর রহমান ও ৯নং ওয়ার্ডে মোশাইদ আল-আমিন সাদ।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে শপথ গ্রহণ করেন, ১,২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে কাউন্সিলর শামিমা সুলতানা শিতল, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে রেশমা খাতুন আন্নি ও ৭,৮ ও ৯নং ওয়ার্ডে তহমিনা বেগম শিরিন।

আগস্ট ২৪,২০২২ at ২১:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শন /শই