মাদক ব্যবসায়ীর হামলায় শিক্ষক দম্পতি হাসপাতালে, থানায় অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী গ্রামে রাতে পুকুরের উপর লাইট বন্ধ না করায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বজলার রহমান ও তার স্ত্রী মজিদা খাতুন কে মারধরের অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী রাসেল ও সোহেলের বিরুদ্ধে।

মাদক ব্যবসায়ীর হাতে আঘাত প্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বজলার রহমান(৫৯) সিংগীমারী গ্রামের ৮নং ওয়ার্ডের মৃত নবী উদ্দিনের ছেলে এবং মজিদা খাতুন(৪০) বজলার রহমানের স্ত্রী। অভিযুক্তরা হলেন একই এলাকার ছকির উদ্দিনের ছেলে রাসেল(৩০) ও হযরত আলীর ছেলে সোহেল(২৬)।

ভুক্তভোগীর পরিবারের দাবি আসামিরা লাইটের আলোতে মাদক কারবারে সমস্যা হওয়া কে কেন্দ্র করে বিভিন্ন হুমকি-ধামকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করলে একপর্যায়ে প্রতিবাদ করায় তাদেরকে মারধর করে।

আরো পড়ুন :
রাঙামাটিতে পহাড়ে দুই গ্রুপের গোলাগুলি, নিহত ৬
ঝাড়ুদার লিয়াকত দুর্নীতি করে হলেন কোটিপতি

অভিযোগ সূত্রে জানাযায়,২১ আগস্ট রাত ১০.৩০ টার সময় বজলার রহমান বাড়ির পশ্চিম পার্শ্বে খোলান সংলগ্ন দিঘীতে টর্চ লাইটের আলোতে মাছ দেখতে থাকলে তা দেখে আসামিদ্বয় তাদের কাছে এসে টর্চ লাইট বন্ধ করতে বলে এতে রাজি না হলে অভিযুক্তরা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং অপমানজনক কথাবার্তা বলতে থাকে। তাদের উচ্চ স্বরে কথা শুনে বজলার রহমানের স্ত্রী বাড়ি থেকে বাহিরে এসে তাদেরকে সেখান থেকে চলে যেতে বললে তারা চলে না গিয়ে উপরন্ত বজলার রহমান ও তার স্ত্রীকে চর থাপ্পড় দেয় এবং মাটিতে ফেলে এলোপাথারি মারপিট করে।

চিৎকার চিল্লাচিল্লি শুনে আশপাশের লোকজন জড়ো হলেও অভিযুক্তরা বিভিন্ন গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেয়। প্রতিবেশী লোকজন তাদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

অভিযুক্ত রাসেলের ফোনে একাধিকবার কল দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

অভিযোগকারী বজলার রহমানের ছোটভাই সিংগীমারী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হাফিজুর রহমান বলেন, অভিযুক্তরা মাদক মামলার ওয়ারেন্ট আসামী তারা আমার ভাই ও ভাবিকে অন্যায় ভাবে মারধর করে কিন্তু পুলিশ এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম বলেন,আমি আজ পুলিশ সুপারের কার্যালয়ে মিটিংয়ে আছি বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগস্ট ২৪,২০২২ at ১৩:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আজ /শই