ভয়ংকর সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ আহত ১০

ঢাকা-সিলেট-সুনামগঞ্জ সড়কে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পরে সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার (২২শে আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ থেকে ৯কিঃমিঃ পথ বাকি থাকতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩০-৩৫ ফিট গভীর একটি পুকুরে পরে গেলে এই দুর্ঘটনা ঘটে। পুকুরটিতে পানি না থাকায় এবং কচুরিপানার স্তুপের উপরে পরায় বাসে থাকা কেউ নিহত হয়নি।

তবে এসময় টঙ্গী থেকে আগত সাংবাদিকসহ অন্তত ১০জন আহত হয়েছেন। ঘটনার সময় প্রায় সব যাত্রীই ঘুমে ছিলেন। দুর্ঘটনার পর চালাক – হেলপার পালিয়ে যায়। এঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করেন।

আরো পড়ুন :
ব্ল্যাকমেইলিং ও পর্ণোগ্রাফির অভিযোগে ২ নারীসহ গ্রেফতার ৭

এনা পরিবহনের বাসটিতে যাত্রী ছিলেন, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কাজী রফিক, দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি শেখ রাজীব হাসান, সুজন সারোয়ার(খোলা কাগজ), আল আমীন হোসেন (ভোরের ডাক), বি এ রায়হান (বাংলাদেশ বুলেটিন), জাহাঙ্গীর আকন্দ (নওরোজ), আনোয়ার মাষ্টার (করতোয়া), আরিফুজ্জামান চৌধুরী (এশিয়ান টেলিভিশন), আওলাদ হোসেন (ইনফু টিভি), সিনিয়র সাংবাদিক মৃণাল চৌধুরী স্কৈত, মোস্তফাসহ অন্যান্য যাত্রীগণ।

টঙ্গী থেকে উঠা বাসযাত্রী খোরশেদ আলম বলেন, তিনি গাজীপুরের টঙ্গী স্টেশন রোড থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে গাড়িতে উঠেন। গাড়িটি সুনামগঞ্জ শহরে প্রবেশের কিছুটা আগে চলন্ত অবস্থায় গাড়িটি হঠাত নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় চালক ও হেলপার দু-জনই স্বাভাবিক ছিলো। এনা পরিবহনের এই চালক অত্যান্ত অভিজ্ঞ হওয়ায় কায়দা করে গাড়িটি কচুড়ি পানার উপর দিয়ে নামিয়ে দেয়।

সড়কের অপর পাশের খালে পড়লে হয়তো গাড়িতে থাকা কোন যাত্রী জীবিত থাকতো না। আল্লাহর কাছে শুকরিয়া আমরা অল্পতে বেচে গেছি। পরিবার, পরিজনের দোয়া আর আল্লাহর অশেষ রহমত থাকায় এযাত্রায় বাসে থাকা সকল যাত্রী প্রানে বেচে গেছি।

আগস্ট ২৪,২০২২ at ১০:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই